DMCA.com Protection Status
ADS

পশ্চিমবঙ্গে ক্ষমতায় এলে বাংলাদেশ সীমান্ত সিল করে দেবে বিজেপিঃঅমিত শাহ।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  গত দুদিন ধরে পশ্চিমবঙ্গে গেরুয়া ঝড় তোলার চেষ্টার পর ভারতীয় জনতা পার্টির সর্বভারতীয়  সভাপতি অমিত শাহ গতকাল কলকাতা প্রেস ক্লাবে এক সাংবাদিক বৈঠকে ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর ঢঙে জানিয়ে দিয়েছেন,বিজেপি বাংলায় ক্ষমতায় এলে সীমান্ত সিল করে দেবেন।

  তিনি বলেছেন, অাসামে ক্ষমতায় এসে আমরা গরু পাচার আর বাংলাদেশী অনুপ্রবেশ বন্ধ করেছি। বাংলায় ক্ষমতায় এলেও আমরা ঠিক তাই করব।

এদিনও যথারীতি অমিত শাহ তৃণমূল কংগ্রেস সরকারকে আক্রমণ করে বলেছেন, গত কয়েক বছরে বাংলার শাসন ব্যবস্থায় অবনতি হয়েছে। তারা ক্ষমতায় এসেও বাংলাদেশী অনুপ্রবেশ বন্ধ করতে পারেনি।

নারদ ঘুষ কাণ্ড থেকে সারদা, গরু পাচার থেকে অনুন্নয়ন, সব কিছু নিয়েই পশ্চিমবঙ্গ সরকার ও তৃণমূল কংগ্রেস দলকে আক্রমণ করে অমিত শাহ বলেছেন, পশ্চিমবঙ্গে দুর্নীতির এখন বাড়বাড়ন্ত।

তিনি বলেছেন, যে রাজ্যেই আমাদের সরকার গড়া হয়েছে, সেখানেই উন্নয়ন হয়েছে। বাংলায় যদি আমরা সরকার গড়ি, তা হলে সোনার বাংলাকে ফিরিয়ে আনব।

বাংলা জয়ের স্বপ্নকে ফেরি করতে তিন দিনের সফরে অমিত শাহ মঙ্গলবারই রাজ্যে এসেছেন। মঙ্গলবার উত্তরবঙ্গের নকশালবাড়ি  থেকে এক মুসলিম পরিবারে পাত পেতে খেয়ে তিনি  সফর শুরু করেছেন। নকশালবাড়ির সভায় তিনি জানিযেছেন, ২০১৯ সালে বাংলায় পদ্ম ফুটতে শুরু করবে এবং ২০২১ সালে গোটা বাংলা বিজেপির হবে। 

বুধবার মমতার বিধানসভা এলাকাতেও তিনি দলিতের বাড়ি গিয়ে ফলাহার করে রাজ্যের মানুষকে বার্তা দিযেছেন যে, বিজেপি বিভেদের রাজনীতি করে না। তবে রাজ্যে গোরক্সদের ভূমিকা কি হবে সে প্রশ্ন এদিন সংবাদ সম্মেলনে এড়িয়ে গিয়ে বলেছেন, বাংলায় যে সরকার আসবে তারাই ঠিক করবে।

Share this post

scroll to top
error: Content is protected !!