DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বুদ্ধিজীবীদের নিয়ে অভিনেতা এটিএম শামছুজ্জামানের চরম অশালীন মন্তব্য

ATM

বর্তমান সময়ে টক-শোতে যেসব বুদ্ধিজীবী খালেদা জিয়ার পক্ষে কথা বলেন তারা বিশেষ প্রাণীর (… বাচ্চা) চেয়েও অধম বলে বিষোদগার করেছেন বিশিষ্ট অভিনেতা এটিএম শামছুজ্জামান।

বৃহস্পতিবার দুপুরে শিল্পকলা একাডেমিতে ‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের’ প্রতিষ্ঠাকালীন সভাপতি আলমগীর কুমকুমের ৭২তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ বিষোদগার করেন।

তিনি বলেন, ‘একদিন সৈয়দ শামসুল হক ভাইয়ের সঙ্গে কথা হচ্ছিল। তাকে বলা হলো- আপনার জন্য দু’টি পদ আছে। একটি ‘শুয়োরের বাচ্চা’ অপরটি ‘বুদ্ধিজীবী’। আপনি কোনটা নেবেন? কিছুক্ষণ চুপ করে থেকে তিনি বললেন, আমি শুয়োরের বাচ্চা নিলাম। তার মানে দাঁড়ালো, বুদ্ধিজীবীরা শুয়োরের বাচ্চার চেয়েও খারাপ।’

এটিএম বলেন, ‘আজকের দিনে যখন টক-শো শুনি তখন খালেদা জিয়ার পক্ষে কথা বলা ওইসব লোকদের সেই বুদ্ধিজীবীদের মতো মনে হয়।’

তিনি খালেদা জিয়াকে উদ্দেশ করে বলেন, ‘আপনাকে আগামী ২০১৯ সাল পর্যন্ত নিজ কার্যালয়ে অবরুদ্ধ থাকতে হবে। তখন যদি নির্বাচনে না আসেন তবে আপনি হবেন পাপস নেত্রী। আর আপষহীন নেত্রী থাকবেন না।’

তিনি বলেন, ‘যতদিন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বেঁচে আছেন ততদিন আপনার (খালেদা) আর ক্ষমতায় আসার কোনো সম্ভাবনা নেই।’

নেতাকর্মীদের উদ্দেশে এটিএম বলেন, ‘যতদিন শেখ হাসিনা আছেন ততদিন আওয়ামী লীগ নেতাদের কোনো ভয় নেই।’

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী শামসুল হক টুকু, শিক্ষক সমিতির সভাপতি ড. কামরুল হাসান, পেশাজীবী সমন্বয় পরিষদের সভাপতি ড. আক্তারুজ্জামান, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ উপ-কমিটির সহ-সম্পাদক এমএ করিম, সংগঠনের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!