DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

দুই দফা রিমান্ডে নির্যাতনের ফলঃ মান্নার শারীরিক অবস্থার আরও অবনতি

manna4রাষ্ট্রদ্রোহী মামলায়  গ্রেফতারকৃত  নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে বলে জানা গেছে। তার হার্টের প্রধান শিরায় তিনটি ব্ল­ক ধরা পড়েছে।

 

প্রচন্ড মানসিক ও শারিরীক নির্যাতনের ফলে জনাব মান্নার অবস্থার অবনতি হয়েছে বলে বিশেষজ্ঞরা মনে করছেন।মান্না বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন আছেন।

হাসপাতাল সূত্র জানায়,হৃদরোগ বিভাগের প্রধান অধ্যাপক ডা. আব্দুল ওয়াদুদ চৌধুরীর নেতৃত্বে ছয় সদস্যের মেডিক্যাল বোর্ডের অধীনে তার চিকিৎসা চলছে।

মান্নার স্ত্রী মেহের নিগার তার শারীরির অবস্থা প্রসঙ্গে দৈনিক প্রথম বাংলাদেশকে  বলেন, তার পিঠ, বুকের বাম পাশ এবং ঘাড়ে প্রচন্ড ব্যাথা রয়েছে।এগুলো পুলিশি নির্যাতনের ফল বলে তার অভিমত। চিকিৎসকরা জানিয়েছেন, হার্টে তিনটি শিরায় ব্লক হয়েছে। এজন্য চিকিৎসকরা এনজিওগ্রাম করতে হবে বলে জানিয়েছেন। তিনি জানান মান্নার ঘাড়ের সমস্যায় দুইটি এক্স-রে ইতিমধ্যেই  করা হয়েছে।

মেহের নিগার বলেন, তার শারীরিক অবস্থা খুব বেশি ভালো নয়। তবে চিকিৎসকরা বলেছেন, দ্রুত অবস্থার উন্নতি হবে। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী খাবার খাচ্ছেন তিনি।

জনাব মান্নাকে সম্পূর্ন নির্দোষ দাবী করে মিসেস মেহের নিগার অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি দাবী করেন।

Share this post

scroll to top
error: Content is protected !!