DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

এক ম্যাচে দুইবার ‘সাকিব, ভুয়া। সাকিব ভুয়া’ শুনলেন সাকিব

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ ১৭ বছরের ক্যারিয়ারে যেমন প্রশংসিত হয়েছেন তেমনি সমালোচিতও হয়েছেন। তবে গত বিশ্বকাপের আগে কখনো দর্শকদের কাছ থেকে দুয়োধ্বনি শুনতে হয়নি সাকিব আল হাসানকে। তিন মাসের মধ্যে দুইবার সেই তেতো অভিজ্ঞতা হয়ে গেল বিশ্বসেরা এই অলরাউন্ডারের।

ফরচুন বরিশাল ছেড়ে এবারের বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে খেলছেন সাকিব। গতকাল আসরের প্রথম ম্যাচেই রংপুরের প্রতিপক্ষ ছিল বরিশাল। ব্যাট হাতে রান না পেলেও বল হাতে ১৬ রান খরচায় ২ উইকেট নেন সাকিব। তবে এদিন আরও দুই দফায় তাকে দর্শকরা দুয়োধ্বনি দেন। ইনিংসের ৭ম ওভার তখন মাত্র শেষ হয়েছে। ওই ওভারে হাত ঘোরানো সাকিব খরচ করেন মাত্র ৫ রান। ওভার শেষে সাকিবের সঙ্গে কথা বলছিলেন রংপুর অধিনায়ক নুরুল হাসান সোহান।

এ সময় ইস্টার্ন গ্যালারি থেকে ভেসে আসে, ‘সাকিব, ভুয়া। সাকিব ভুয়া।’ সাকিব অবশ্য বরাবরের মতোই এদিকে পাত্তা না দিয়ে নিজের খেলা চালিয়ে গেছেন। এরপর ইনিংসের ১৭তম ওভারে একই ঘটনা। বল হাতে সাকিব বোলিংয়ে আর ইস্টার্ন গ্যালারির একই জায়গা থেকে আবারও ভেসে আসে ‘সাকিব, ভুয়া। সাকিব ভুয়া।’ এবার অবশ্য সাকিব বল হাতেই জবাব দেন। ওভারের চতুর্থ বলে মুশফিকুর রহীমকে বোল্ড করেন সাকিব, গ্যালারিতে থেমে যায় রব। 

Share this post

scroll to top
error: Content is protected !!