DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

খালেদা জিয়াকে ফের হাসপাতালে নেওয়া হচ্ছে

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মেডিকেল বোর্ডের সিদ্ধান্তক্রমে ফের হাসপাতালে নেওয়া হচ্ছে। আজ বুধবার সন্ধ্যায় তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হবে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার এক বার্তায় এ তথ্য জানান।

তিনি জানান, শারীরিক কিছু জরুরি পরীক্ষা-নিরীক্ষার জন্য বুধবার সন্ধ্যায় খালেদা জিয়াকে তার গুলশানের বাসভবন ফিরোজা থেকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হবে।

এর আগে মঙ্গলবার মধ্যরাতে বিএনপির ভাইস চেয়ারম্যান ও খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন তাকে হাসপাতালে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

এভারকেয়ার হাসপাতালে দীর্ঘ ৫ মাসের বেশি সময় চিকিৎসাধীন থাকার পর গত ১১ জানুয়ারি বাসায় ফেরেন খালেদা জিয়া। এরপর থেকে তিনি গুলশানের বাসভবনে অবস্থান করছেন।

এর আগে গত বছরের ৯ আগস্ট হঠাৎ অসুস্থ হয়ে পড়লে খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে তিনি সেখানেই চিকিৎসাধীন ছিলেন।

খালেদা জিয়া লিভার সিরোসিস, আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, হার্ট ও চোখের সমস্যাসহ নানা রোগে ভুগছেন। বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১৯ সদস্যের একটি মেডিকেল বোর্ড খালেদা জিয়ার চিকিৎসা কার্যক্রম সার্বক্ষণিক তদারকি করছে।

Share this post

scroll to top
error: Content is protected !!