DMCA.com Protection Status
ADS

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অপমানের প্রতিশোধ নেয়া হবেঃ জাহাঙ্গীর কবির নানক

1422292900.আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, প্রধানমন্ত্রীকে খালেদা জিয়ার গেট থেকে ফিরিয়ে দেয়া শুধু মানবতার অপমানই নয়, প্রধানমন্ত্রীর অপমান, রাষ্ট্রের অপমান, দেশের জনগণের অপমান। তারা রাষ্ট্রীয় শিষ্টাচার রক্ষা করেননি।

এ অপমানের  প্রতিশোধ অবশ্যই নেয়া হবে। তিনি বলেন, গুলশানে বিএনপি কার্যালয়ে তখন খালেদা জিয়া ইঞ্জেকশন নিয়ে ঘুমিয়েছিলেন। ভেতরে মওদুদ আহমদ, নজরুল ইসলাম খান, এম কে আনোয়ার বসেছিলেন। তারাও প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্যতাবোধ দেখাননি। গতকাল রাজধানীর গুলিস্তানে জাসদ ঢাকা মহানগর সমন্বয় কমিটির জনসভায় তিনি এসব কথা বলেন।

নানক বলেন, দেশবাসী জানতে চায়, গত ২১ দিন ধরে খালেদা জিয়া অবরোধের নামে দেশব্যাপী যে জ্বালাও-পোড়াও চালাচ্ছেন, তার ফল কি? দেশ যখন শিক্ষায়, যোগাযোগে এগিয়ে যাচ্ছে, খালেদা তখন অবরোধ দিয়ে ট্রেনের লাইন উপড়ে ফেলে, শিক্ষা প্রতিষ্ঠানে আগুন দিচ্ছেন।  গত ১ বছরে সরকারের উন্নয়ন ধ্বংস করতে চাচ্ছেন।

খালেদা দেশকে রক্তগঙ্গায় ভাসাতে চান।তিনি বলেন, পুত্রশোকে খালেদা জিয়া ইনঞ্জেকশন নিয়ে ঘুমাতে পারেন। কিন্তু বার্ন ইউনিটে দগ্ধ শিশুকে নিয়ে যে মা বসে আছেন, তিনি ঘুমাতে পারেন না। শিশু ইমুর মা ঘুমাতে পারেন না। নানক বলেন, শেখ হাসিনা একজন মায়ের মন নিয়ে খালেদা জিয়াকে সান্ত¦ত্মনা দিতে গিয়েছিলেন।

খালেদার কাছে রাজনীতি বড় হয়ে গেলো। কোনো সৌজন্যতা দেখালেন না তিনি। জাসদের সহসভাপতি মীর আখতার হোসেনের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি ছিলেন জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি।

Share this post

scroll to top
error: Content is protected !!