DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

আমাদের মুক্তিযুদ্ধের মহান বিজয়ের কৃতিত্ব শুধুমাত্র দেশপ্রেমিক বাংলাদেশী জনগনেরঃ কানাডা বিএনপি

cbnp1আমাদের মুক্তিযুদ্ধের মহান বিজয়ের কৃতিত্ব শুধুমাত্র দেশপ্রেমিক বাংলাদেশী জনগনের,এটা ছিলো জনযুদ্ধ এবং বাংলাদেশের আপামর জনসাধারনের ঐকান্তিক ত্যাগ ও তিতীক্ষার ফলেই এই গৌরবময় বিজয় অর্জিত হয়েছিলো,আজ সন্ধ্যায় কানাডা বিএনপি এবং এর অঙ্গ সংগঠন সমূহ আয়োজিত মহান বিজয়ের ৪৪তম বার্ষিকীর আলোচনা সভায় উপস্থিত বক্তারা এসব কথা বলেন।

মন্ট্রিয়ল ডাউনটাউনস্ 'রেস্তোরা পিজ্জা সেন্ট লরেন্ট'এ আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন মন্ট্রিয়ল বিএনপির সভাপতি জনাব নাসির উল্লাহ এবং পরিচালনা ও সার্বিক তত্বাবধানে ছিলেন  জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল,কানাডা শাখার সভাপতি জনাব জয়নাল আবেদিন জামিল।

বিজয় দিবসের এই বর্নাঢ্য আলোচনা সভার প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সাংবাদিক দৈনিক প্রথম বাংলাদেশ সম্পাদক ও কানাডা বিএনপির আঞ্চলিক সমন্বয়ক ক্যাপ্টেন(অবঃ)মারুফুর রহমান রাজু এবং বিশেষ অতিথি ছিলেন কানাডা বিএনপির সংগ্রামী সাংগঠনিক সম্পাদক জনাব আনসার আহমেদ।

আলোচনা সভার প্রারম্ভে পবিত্র কুরআনের অংশ বিশেষ তিলাওয়াত করেন বিএনপি নেতা জনাব সালাম।সভায় উপস্হিত বক্তারা জাতির মহান বিজয়ের এই দিনে নব্য বাকশালী সরকারের ফ্যসিবাদী শাসন-শোষনে দেশবাসীর চরম দুরাবস্থায় গভীর উদ্বেগ প্রকাশ করেন।  তাঁরা দেশ প্রেমে বলিয়ান হয়ে আসন্ন গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের প্রস্তুতি নেবার আহবান  জানান সকলকে।এছাড়াও উত্তর আমেরিকায় সর্বপ্রথম এবারের বিজয় দিবস উদযাপনের উদ্যোগ নেয়ায়  কানাডা বিএনপির প্রতি ধন্যবাদ এবং  কৃতজ্ঞতা জ্ঞাপন করেন বক্তারা।

সভায় আরও বক্তব্য রাখেন বিএনপি নেতা জনাব আরাফাত আলী,জনাব সালাম,নাহির আলী,জনাব খালেক,জনাব জাহাঙ্গীর আলম প্রমুখ।সভা শেষে উপস্থিত সকল কে ভূড়িভোজে আপ্যায়িত করা হয়।

 

Share this post

scroll to top
error: Content is protected !!