DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

এবার আইনজীবীদের জন্য শেখ হাসিনার ২০কোটি টাকার চেক!

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আজ রোববার সচিবালয়ে বাংলাদেশ বার কাউন্সিলের নেতাদের কাছে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে পাওয়া ২০ কোটি টাকার প্রণোদনার চেক হস্তান্তর করেন মিডনাইট হাসিনা সরকারের আইনমন্ত্রী আনিসুল হক ।

তিনি বলেন, আইনজীবীদের প্রতি শ্রদ্ধা, ভালোবাসা এবং স্নেহের কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোভিড-১৯ কালে আইনজীবীদের দূরাবস্থার কথা বিবেচনা করে তার ত্রাণ তহবিল থেকে ২০ কোটি টাকা মঞ্জুর করেছেন।

চেক গ্রহণ করেন বাংলাদশে বার কাউন্সলিরে চেয়ারম্যান ও এটোর্নি জেনারেল এএম আমিন উদ্দিন এবং ভাইস-চেয়ারম্যান মুহাম্মদ ইউসুফ হোসেন হুমায়ুন। 

সম্প্রতি প্রধানমন্ত্রীর  উপদেষ্টার সালমান এফ রহমানের সঙ্গে কথোপকথনের অডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে আইনমন্ত্রী বলেন, যারা এই অডিও নিয়ে সোশ্যাল মিডিয়াতে প্রচার করছে, তারা এতই দেউলিয়া যে, একটা ইনোসেন্ট কনভারসেশনকে (নির্দোষ কথোপকথন) তারা এখন তাদের পুঁজি বানানোর চেষ্টা করছে। তার মানে হচ্ছে, তাদের কাছে কোনো হাতিয়ার নেই। আমার মনে হয়, এটা অবশ্যই তদন্ত করা হবে এবং এটাকে গুরুত্ব দেওয়া আমার মনে হয় সঠিক হবে না।

 

এসময় সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, অ্যাডভোকেট সৈয়দ রেজাউর রহমান, অ্যাডভোকেট মোখলেছুর রহমান বাদল সহ বার কাউন্সিলের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।   
 

Share this post

scroll to top
error: Content is protected !!