DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

দেশের অন্যতম শীর্ষ ধনী গ্রুপ এস আলম পরিবারের ৬ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্প-কারখানা ও ব্যবসায়ী প্রতিষ্ঠান এস আলম গ্রুপের চেয়ারম্যান জনাব আলহাজ্ব সাইফুল আলম মাসুদের পাঁচ ভাই ও পরিবারের একজন নারী সদস্যসহ মোট ছয়জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বর্তমানে হোম কোয়ারেন্টাইনে তাঁদের চট্টগ্রামস্থ অভিজাত সুগন্ধা আবাসিক এলাকার বাসভবনে চিকিৎসাধীন রয়েছেন।

এস আলম গ্রুপ হচ্ছে বাংলাদেশের অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনার অত্যন্ত বিশ্বস্ত এবং আশির্বাদপুষ্ট ব্যবসায়ীক গোষ্টি। এই পরিবারের মালিকানায় রয়েছে ৮টি বেসরকারী বানিজ্যিক ব্যাংক এবং দেশের একমাত্র বেসরকারি টেরিস্টোরিয়া টেলিভিশন স্টেশন একুশে টিভি।

পরিবারের করোনা আক্রান্ত রোগীরা হচ্ছেন যথাক্রমে ইউনিয়ন ব্যাংক লিমিটেডের সদ্য বিদায়ী চেয়ারম্যান ও এস আলম গ্রুপের পরিচালক ৬৬ বছর বয়সী জনাব শহীদুল আলম, এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান ও আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের পূণঃ নির্বাচিত চেয়ারম্যান ৫৩ বছর বয়সী জনাব আব্দুস সামাদ (লাবু), এন আর বি গ্লোবাল ব্যাংকের পরিচালক ৬২ বছর বয়সী জনাব মোরশেদুল আলম, এস আলম গ্রুপের পরিচালক ৬০ বছর বয়সী জনাব রাশেদুল আলম, এস আলম গ্রুপের পরিচালক জনাব ওসমান গনি ও পরিবারের অন্যতম নারী সদস্যা ৩৬ বছর বয়সী ফারজানা পারভীন।

এস আলম গ্রুপের কর্নধার সাইফুল আলম মাসুদ সহ পরিবারের অন্যান্য সদস্যগন সিঙ্গাপুরে অবস্থান করছেন বলে জানান জনাব মাসুদের ব্যক্তিগত সহকারী আকিজউদ্দীন। 

Share this post

scroll to top
error: Content is protected !!