DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

করোনা প্রতিরোধে আমাদের মন্ত্রী-এমপিরা জীবন বাজি রেখে কাজ করছেনঃ খালিদ মাহমুদ।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে আওয়ামী লীগ সরকারের মন্ত্রী-এমপি ও জনপ্রতিনিধিরা নিজেদের পরিবার ও জীবনকে বাজি রেখে কাজ করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন অবৈধ হাসিনা সরকারের নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী  ।

চলতি সপ্তাহে দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে (কাঞ্চন) জেলার করোনাভাইরাস পরিস্থিতি এবং সার্বিক ত্রাণ কার্যক্রম নিয়ে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।  প্রতিমন্ত্রী বলেন, করোনার সংক্রমণ প্রতিরোধে সকলকে একযোগে কাজ করতে হবে। জনপ্রতিনিধিদের জনগণের পাশাপাশি থাকতে হবে। সরকারের দেয়া ত্রাণ কার্যক্রম যেন সুষ্ঠভাবে পরিচালিত হয় সেদিকে খেয়াল রাখতে হবে। এ পরিস্থিতিতে যেন কেউ গুজব বা অপপ্রচার না ছড়ায় সেদিকেও খেয়াল রাখতে হবে। 

তিনি বলেন, কিছু বাংলাদেশি বিদেশ থেকে সীমান্ত দিয়ে অবৈধভাবে দেশে প্রবেশ করে নিজ নিজ এলাকায় অবাধে চলাফেরা করছে। এতে করে নিজের এবং আশপাশের পরিবারকে বিপদে ফেলছে। এ ব্যাপারে আইন-শৃঙ্খলা বাহিনীসহ সর্বস্তরের মানুষকে সজাগ থাকতে হবে।খালিদ মাহমুদ চৌধুরী বলেন, সামাজিক দূরত্ব বজায় রাখার পাশাপাশি যে সব চায়ের দোকানে বেশি জনসমাগম ঘটছে সে চায়ের দোকানগুলোর বিষয়ে সতর্কতা অবলম্বনের পাশাপাশি বস্তিগুলোর প্রতি বিশেষ নজর দিতে হবে। এছাড়াও স্বল্প আয়ের মানুষ, দরিদ্র মানুষ যাতে করে অনাহারে না থাকে সে বিষয়ে জনপ্রতিনিধিদের খেয়াল রাখতে হবে। 

গুজব সৃষ্টিকারীদের উদ্দেশ্যে প্রতিমন্ত্রী বলেন, সম্প্রতি নারায়ণগঞ্জের সিটি মেয়র আইভী করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন বলে গুজব ছড়ানো হয়। দেশের অনেক জায়গায় সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে এ ধরনের গুজব ছড়ানো হচ্ছে।  এসব গুজব সৃষ্টিকারীদের কঠোর হস্তে দমন করতে হবে।

Share this post

scroll to top
error: Content is protected !!