DMCA.com Protection Status
ADS

গ্রেফতারের পর কথিত বন্দুকযুদ্ধে(???) যুবদল নেতা শাহ আলম নয়ন নিহত

noyon-copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বাসা থেকে আটকের মাত্র কয়েকঘন্টা পর  সাভারে পুলিশের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক শাহ-আলম নয়ন (৪২) নিহত হয়েছেন।

শনিবার (০১ অক্টোবর) ভোরে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কৃষিবিদ নার্সারির পাশে এ ঘটনা ঘটে।বিগত দিনে সরকার বিরোধী আন্দোলন চলাকালে যুবদলের এই নেতার বিরুদ্ধে সাভার মডেল থানায় গাড়ি পুড়িয়ে মানুষ হত্যাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দিনগত গভীর রাতে শীর্ষ সন্ত্রাসী ও যুবদল নেতা শাহ-আলম নয়নকে রাজধানীর মোহাম্মদপুরের নিজ বাসা থেকে আটক করে সাভার মডেল থানার উপ পরিদর্শক (এসআই) তন্ময় ও আহসান।

পরে ভোরে সাভারের বিরুলিয়ার কৃষিবিদ নার্সারির পাশে পুলিশের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ আহত হন শাহ-আলম। আশঙ্কাজনক অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে পুলিশ অস্ত্র উদ্ধার করে। পরে মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে  বলেন, বিএনপি নেতা শাহ-আলম নয়ন সাভারের শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী।

তার বিরুদ্ধে সাভার থানায় গাড়িতে অগ্নিসংযোগ ও মানুষ পুড়িয়ে হত্যা এবং পুলিশের ওপর হামলার ঘটনা, অস্ত্র মামলা, মাদক ব্যবসা, অপহরণ ও হত্যাসহ মোট ১০টি মামলা রয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

Share this post

scroll to top
error: Content is protected !!