DMCA.com Protection Status
ADS

বিএনপি নেতাদের জায়গা রাজনীতিতে নয়, কারাগারে: হাসানুল হক ইনু

Inu (1) copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  জিয়া চ্যারিটেবল দুর্নীতি সংক্রান্ত মামলায় আদালতে হাজিরা দিতে এসে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিজেকে নির্দোষ দাবী ও আদালতে সুবিচার চাওয়ার প্রসঙ্গ নিয়ে জঙ্গি গোস্টি  জাসদ গনবাহিনীর সাবেক প্রধান এবং হাসিনার তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বাংলাদেশের এই মুহুর্তে চ্যালেঞ্জ হচ্ছে- মানুষ পোড়ানোর কারিগর, জঙ্গি সমর্থনকারী, হত্যা-খুনের চক্রান্তকারী, রাষ্ট্রীয় সম্পদ লুন্ঠনকারী, দুর্নীতিবাজ-অপরাধী নেতা-নেত্রীদের বাংলাদেশের রাজনীতি প্রক্রিয়া থেকে বাইরে রাখা।

তিনি আরো বলেন, দেশের বৃহৎ রাজনৈতিক দলগুলোর নেতা-নেত্রীরা হত্যা-খুনের রাজনীতির সঙ্গে জড়িয়ে পড়েছিল। এ সব ঘটনায় যখনই তাদের বিচারের সম্মুখীন করা হচ্ছে তখনই তারা তাদের পিঠের চামড়া বাঁচানোর জন্য নিজেদের ঘায়েল করার অভিযোগ উত্থাপন করছে।

তথ্যমন্ত্রী বলেন, নেতা-নেত্রীদের মামলার সম্মুখীন করা বিরাজনীতিকরণ নয়, বাংলাদেশে একটি অপরাধমুক্ত রাজনীতির ক্ষেত্র তৈরি করার পদক্ষেপ মাত্র।

ইনু বলেন, বাংলাদেশে যদি আর কোন অসাংবিধানিক সরকার না দেখতে চান, সামরিক শাসন, আধা সামরিক শাসন না দেখতে চান, তাহলে দুই বছর পর নির্বাচন করতেই হবে। কুষ্টিয়ার মিরপুর মাহমুদা চৌধুরী কলেজে শিক্ষক-শিক্ষিকাদের সাথে মতবিনিময়ের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এ সময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুর রহমান, সহকারী পুলিশ সুপার কামারুল ইসলাম, অফিসার ইনচার্জ কাজী জালাল উদ্দিন, কলেজের শিক্ষক-শিক্ষিকাবৃন্দসহ দলীয় নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

Share this post

scroll to top
error: Content is protected !!