DMCA.com Protection Status
ADS

শেখ হাসিনা নিরাপদে বুদাপেস্ট পৌছায় ইসলামী ব্যাংকের শুকরিয়া আদায় !

islamibank-copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃবাংলাদেশ জামাত ই ইসলামীর মালিকানাধীন  দেশের অন্যতম বৃহৎ বেসরকারী ব্যাংক ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর বোর্ড অব ডাইরেক্টরসের সভা ২৮ নভেম্বর ২০১৬, সোমবার ইসলামী ব্যাংক টাওয়ারের বোর্ড রুমে অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর সফরসঙ্গীদের বহনকারী বাংলাদেশ বিমানের উড়োজাহাজ যান্ত্রিক ত্রুটির কারণে তুর্কমেনিস্তানের আশখাবাদ আন্তর্জাতিক বিমানবন্দরে নিরাপদে জরুরী অবতরণ ও পরবর্তীতে হাঙ্গেরির বুদাপেস্টে নিরাপদে পৌছাতে পারায় আল্লাহর প্রতি অশেষ শুকরিয়া জ্ঞাপন করা হয়। দেশের অর্থনৈতিক অগ্রগতি ও উন্নয়নে প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্ব চলমান রাখার লক্ষ্যে তাঁর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে সভার শুরুতে বিশেষ দোয়া ও মোনাজাতও করা হয়।

ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার-এর সভাপতিত্বে সভায় ব্যাংকের ডাইরেক্টরগণ এবং ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মোহাম্মদ আবদুল মান্নান উপস্থিত ছিলেন। সভায় সাম্প্রতিক ব্যবসায়িক কার্যক্রম পর্যালোচনায় অর্জিত সাফল্য ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করে বেশ কিছু গুরুত্বপূর্ণ ব্যবসায়িক ও নীতিনির্ধারণী সিদ্ধান্ত গৃহীত হয়।

 

Share this post

scroll to top
error: Content is protected !!