DMCA.com Protection Status
ADS

সালাউদ্দীনকে ফিরে পেয়ে যুক্তরাষ্ট্র বিএনপির শোকরানা মাহফিল অনুষ্ঠিত

ambnpক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আজ বিকেলে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটস ফুড কোর্টে যুক্তরাষ্ট্র বিএনপির উদ্যোগে এক দোয়া ও শুকরিয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

উক্ত মাহফিলে বিএনপির অপহৃত যুগ্ম-মহাসচিব এবং সাবেক মন্ত্রী সালাহউদ্দীন আহমেদকে ২ মাস পর ফিরে পাওয়া এবং ভারতের শিলং এ স্ত্রী হাসিনা আহমেদের সাথে তাঁর পূনর্মিলন হওয়ায় বিশেষ ভাবে শোকরানা আদায় পূর্বক দোয়া করা হয়।

 

abnpসালাউদ্দীন আহমেদের সহপাঠি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা জনাব আবদুস সবুরের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত দোয়া মাহফিলে যুক্তরাষ্ট্র বিএনপির নেতা কর্মীরা ছাড়াও চট্টগ্রাম-কক্সবাজার এলাকার বিপুল সংখ্যক প্রবাসী ভাইগন যোগ দেন।

 

দোয়া মাহফিলে সালাহউদ্দীন আহমেদ সহ সকল কারাবন্দী এবং গুম হওয়া বিএনপির সকল নেতাকর্মীদের হেফাজত এবং সুস্বাস্থ্য কামনা করে বিশেষ ভাবে দোয়া করা হয়।এছাড়াও বাংলাদেশের জনগনের বর্তমান দুঃখ দূর্দশা থেকে আশু মুক্তি কামনা করেও দোয়া করা হয়।

aabnp

এই শোকরানা মাহফিলে উপস্থিত ছিলেন,যুক্তরাষ্ট্র বিএনপি নেতা সর্বজনাব , বিশিষ্ট মুক্তিযোদ্ধা কাজী আজহরুল হক মিলন, গিয়াস মজুমদার,সফিকুর রহমান দুলাল,মিজানুর রহমান ভূইয়া মিলটন,মোঃ গিয়াসউদ্দীন,পারভেজ সাজ্জাদ,আব্বাসউদ্দীন,নিয়াজ আহমেদ জুয়েল,মোঃ ফারুক মজুমদার,মোঃ আতাউর রহমান,মোঃ মনির হোসেন,মোঃ সুরুজ্জামান,সৈয়দ আকিকুর রহমান ফারুক,আমিনুল ইসলাম চৌধুরী সহ আরও অনেকে।

Share this post

scroll to top
error: Content is protected !!