DMCA.com Protection Status
ADS

সাবেক তত্বাবধায়ক সরকার প্রধান লতিফুর রহমানের ইন্তেকালঃখালেদা জিয়ার গভীর শোক।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  ২০০১ সালের তত্ত্বাবধায়ক সরকারের প্রধান উপদেষ্টা ও সাবেক প্রধান বিচারপতি লতিফুর রহমান আজ সকালে রাজধানীর শমরিতা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  ইন্তেকাল করেছেন ,ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮১ বছর।

বিচারপতি লতিফুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন ও ৩ বারের  সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া।


আজ এক শোকবার্তায় বিএনপি চেয়ারপার্সন বলেন, “সাবেক প্রধান বিচারপতি মরহুম লতিফুর রহমান তাঁর বিচারিক জীবনে আইনের শাসন, বিচার বিভাগের সুনাম ও মর্যাদা এবং ন্যায় বিচার নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে গেছেন। দেশের একজন ন্যায়পরায়ণ বিচারক হিসেবে তাঁর খ্যাতি দেশবাসীর মনে চিরজাগরুক থাকবে।

তিনি আরও বলেন , সাবেক তত্ত্বাবধায়ক সরকারের প্রধান উপদেষ্টা হিসেবেও তাঁর নিরপেক্ষতা ও প্রশাসনিক দক্ষতা ছিল অতুলনীয়। তাঁর মতো একজন বিচক্ষণ বিচারকের পৃথিবী থেকে চির বিদায়ে গোটা জাতি আজ শোকে মুহ্যমান। তাঁর মৃত্যু জাতির জন্য এক অপূরণীয় ক্ষতি। দেশবাসীর ন্যায় আমিও মরহুম লতিফুর রহমানের মৃত্যুতে গভীরভাবে শোকাহত হয়েছি।”


বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া শোকবার্তায় সাবেক প্রধান বিচারপতি ও তত্ত্বাবধায়ক সরকারের প্রধান উপদেষ্টা লতিফুর রহমান এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকাহত পরিবার, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।


অপর এক শোকবার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশের স্বনামধন্য সাবেক প্রধান বিচারপতি ও তত্ত্বাবধায়ক সরকারের প্রধান উপদেষ্টা লতিফুর রহমান এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বলেন, “বিচারিক জীবনে মরহুম লতিফুর রহমানের ন্যায়পরায়ণতা, বিচক্ষণতা ও আদর্শ পরবর্তী প্রজন্ম শ্রদ্ধার সাথে অনুসরণ করবে। লতিফুর রহমানের মৃত্যুতে জাতি বর্তমান দু:সময়ে একজন অভিভাবককে হারালো। মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম লতিফুর রহমানকে বেহেশ্ত নসীব করেন। আমি মরহুম লতিফুর রহমান এর রুহের মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।”

Share this post

scroll to top
error: Content is protected !!