DMCA.com Protection Status
ADS

সরকার নয়,আদালতের নির্দেশে বাড়ী ছাড়া হয়েছেন খালেদা ও মওদুদঃ ওবায়দুল কাদের

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, অবৈধ হাসিনা সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ বলেছেন, বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমদের বাড়ি সর্বোচ্চ আদালতের নির্দেশে ছাড়তে হয়েছে। এতে সরকারের কোনো হাত নেই।

তিনি বলেন, মইনুল রোডের বাড়িটিও উচ্চ আদালতের নির্দেশে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ছাড়তে হয়েছিল। সেখানেও সরকারের কোনো হস্তক্ষেপ ছিল না।


বৃহস্পতিবার দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী চেরাগ আলী মার্কেট এলাকায় আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যানজট পরিস্থিতি পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
বিএনপি সরকারের আমলে বিরোধী নেতাকর্মীদের ওপর অত্যাচারের উদাহরণ তুলে ধরে মন্ত্রী বলেন, ২০০১ সালে বিএনপির অত্যাচারে আওয়ামী লীগের হাজার হাজার নেতাকর্মী কাপড় ছাড়া খালি গায়ে এলাকা ছেড়েছে। সেটাও দেশের জনগণ ভুলে যায়নি। তিনি আরো বলেন, সে সময় নির্বাহী আদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বরাদ্দকৃত গণভবন ও ধানমন্ডিতে শেখ রেহেনার জন্য বরাদ্দকৃত বাড়িটিও জোরপূর্বক কেড়ে নেয়া হয়েছিল।


সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আসন্ন ঈদে মানুষের চলাচল নির্বিঘ্ন করতে সড়ক ও মহাসড়কে  আনসার, পুলিশসহ কমিউনিটি পুলিশ কাজ করবে। এ সময় মন্ত্রীর সঙ্গে ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন-অর-রশীদ, গাজীপুর স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জামিল হোসেন, কাউন্সিলর হেলাল উদ্দিনসহ গাজীপুর নির্বাহী প্রকৌশলী লেহাজ উদ্দিনসহ সড়ক ও জনপথের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Share this post

scroll to top
error: Content is protected !!