DMCA.com Protection Status
ADS

দেশে ফিরেছেন টাইগাররা,বিমানবন্দরে মানুষের ঢল।

bctবিশ্বকাপ মিশন শেষে ঢাকায় ফিরেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। রোববার সন্ধ্যা সাতটা ৪৫ মিনিটে এমিরেটসের ফ্লাইটে হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে নামে মাশরাফি বিন মর্তুজার দল। সাতটায় আসার কথা থাকলেও  ফ্লাইট দেরী করায় আটটার মিনিট পনেরো আগে এসে পৌঁছেন মাহমুদউল্লাহ-মুশফিকরা।
 
বিমানবন্দরে টাইগারদের স্বাগত জানায় হাজারো ক্রিকেট ভক্ত। বিমানবন্দর সড়কের দুধারে ব্যানার, প্ল্যাকার্ড নিয়ে হাজির হয় ক্রিকেটপ্রেমীরা। বিভিন্ন সংগঠন থেকে শুরু করে আবাল-বৃদ্ধ বনিতার ঢল নামে টাইগারদের বরণ করতে। মাশরাফিদের স্বাগত ও অভিনন্দন জানিয়ে ব্যানার নিয়ে উপস্থিত হন সবাই। আবার আইসিসি ও আম্পায়ারদের মুন্ডুপাত করেও ব্যানার নিয়ে আসেন অনেকে। কোয়ার্টার ফাইনালে ভারতের বিরুদ্ধে আম্পায়ারদের ভুল সিদ্ধান্তের বলি হয়ে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছিল বাংলাদেশ।
 
জাতীয় পতাকা, ফেস্টুনে ছেয়ে যায় বিমানবন্দর সড়ক। বিশ্বকাপে টাইগারদের পারফরম্যান্সেও যারপরনাই খুশি দেশের ক্রিকেটপ্রেমীরা। ক্রিকেটাররা ভক্তদের মন ভরিয়েছেন দুর্দান্ত ক্রিকেট খেলে। দেশের হয়ে বিশ্বকাপে টানা দুটি সেঞ্চুরি করেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। রুবেল, তাসকিনরা আগুণ ঝরা বোলিংয়ে কাঁপিয়েছেন প্রতিপক্ষ শিবির। যথারীতি অধিনায়ক মাশরাফি ছিলেন দলের সাফল্যের নেপথ্য কারিগর। গোটা দলটাকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে নিয়ে গেছেন তিনি। নেতৃত্ব দিয়েছেন সামনে থেকে।
 
গ্রুপ পর্বে আফগানিস্তান, স্কটল্যান্ডের পর ইংল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে উন্নীত হয় মাশরাফি বাহিনী। গ্রুপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পরিত্যক্ত হওয়া ম্যাচ থেকেও এক পয়েন্ট পায় টাইগাররা। কিন্তু শেষ আটে ভারতের বিপক্ষে আম্পায়ারদের পক্ষপাতমূলক সিদ্ধান্তে ম্যাচ থেকে ছিটকে পড়ে বাংলাদেশ।তারপরও অস্ট্রেলিয়া-নিউজল্যান্ডের মতো কন্ডিশনে মাশরাফিদের কোয়ার্টার ফাইনাল খেলাই বড় অর্জন।

Share this post

scroll to top
error: Content is protected !!