DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

মহল্লার গুণ্ডা আসিফ

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ ফিতার ক্যাসেট থেকে শুরু করে এখনো গানে রাজত্ব করে যাচ্ছেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর।  ঈদ উৎসবে এবার এ শিল্পী হাজির হচ্ছেন তার নতুন গান ‘জানেমান’ নিয়ে। জিশান খান শুভর কথা ও সুরে এই গানের সংগীতায়োজন করেছেন আদিব কবির। গানটি নিয়ে বেশ উচ্ছ্বসিত আসিফ। ফেসবুকে একটি পোস্ট দিয়ে তিনি এ গানটি নিয়ে নিজের আশাবাদ ব্যক্ত করেছেন। তিনি লিখেন, চব্বিশ বছরের জিশান খান শুভ গায়ক হিসেবে পরিচিত।

তিন বছর আগে এই জিনিয়াস আমার জন্মদিনে একটা গান উপহার দিয়েছিল তার কথা ও সুরে। সেই গানটি অবশেষে গাইলাম। আদিবের বাবা প্রয়াত সুজাত কবির ছিলেন আমার ক্যারিয়ারের শুরুতে পাওয়া একজন গুণী সাউন্ড ইঞ্জিনিয়ার এবং ভালো মানুষ। তিনি আরও জানান, চব্বিশ বছর বয়সী রাজ বিশ্বাস শংকর ট্যালেন্টেড ভিডিও মেকার।

‘জানেমান’ টাইটেলের গানটির টোটাল প্রজেকশনে সম্পৃক্ত কুশলীরা বয়সে আমার ছেলেদের চেয়ে ছোট। চটুল গান গাওয়া বন্ধ করেছি আরও আগেই। কিছুটা ইতস্তত হলেও জিশান-আদিব-রাজের কেমিস্ট্রিতে চটুল ধারার ‘জানেমান’ গানটি গেয়েই ফেললাম। আসিফ আরও যোগ করে বলেন, গানটির মিউজিক ভিডিওতে মহল্লার দায়িত্বশীল সিনিয়র গুণ্ডা হিসেবে রোল প্লে করেছি। পুরো গানটিতে রয়েছে তারুণ্যের ছোঁয়া।

অভিনয়ের প্রণমী, জেরী, তাহা কৈশোর পেরিয়ে সদ্য তরুণ হয়েছে। কমেডি ধাঁচের এ মিউজিক ভিডিও একটু অস্বস্তি নিয়ে করলেও এখন ভালোই লাগছে। একঝাঁক তরুণের সঙ্গে থাকছি তাদের ডাবল বয়সী আমি। এটাও একটা প্রাপ্তি। ঈদ উপলক্ষে শিল্পীর ইউটিউব চ্যানেলে গানচিত্রটি প্রকাশ পাবে বলেও জানান তিনি।

Share this post

scroll to top
error: Content is protected !!