DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

আবারও পেছাল ‘নতুন মুখের সন্ধানে’

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির উদ্যোগে এবং বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) সহযোগিতায় চলচ্চিত্রে অভিনয়ের জন্য শিল্পী সংগ্রহের কার্যক্রম ‘নতুন মুখের সন্ধানে-২০১৮’ এর কার্যক্রম পিছিয়ে গেল। ১ সেপ্টেম্বর থেকে শুরু হওয়ার কথা থাকলেও ওই তারিখে তা শুরু হবে না বলে জানিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন।

খোকন বলেন, ‘আমাদের ইচ্ছে ছিল আমরা আগামী ১ সেপ্টেম্বর থেকে রেজিস্ট্রেশন শুরু করব। কিন্তু তা করা সম্ভব হচ্ছে না। সেই হিসেবে দেখা যাবে যে ১৫-২০ দিন অনুষ্ঠানটি পেছানো হবে। তবে অনুষ্ঠানটি সেপ্টেম্বর মাসেই করা হবে। আমরা সেই হিসেবে কাজ এগিয়ে নিচ্ছি।’

কেন পিছানো হলো এ আয়োজন? উত্তরে বদিউল আলম খোকন বলেন, ‘আসলে আমরা এই প্রতিযোগিতার আয়োজন দিয়ে সবাইকে চমকে দিতে চাই। সে হিসেবে অনুষ্ঠান উদ্বোধনের দিন আমাদের অনুষ্ঠানে সিনিয়র মন্ত্রীরা উপস্থিত থাকবেন এবং উনাদের নিয়ে আমাদের কিছু চমক আছে। যেহেতু মন্ত্রীরা দেশের অনেক কাজেই ব্যস্ত থাকেন, তাই উনাদের সময়ের সঙ্গে তাল মিলিয়ে আমাদের কাজটি করতে হচ্ছে। আশা করি, দু-একদিনের মধ্যে আমরা সঠিক তারিখ ঘোষণা করতে পারব।’

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির উদ্যোগে এবং বিএফডিসির সহযোগিতায় ‘অফট্র্যাক ইভেন্টস অ্যান্ড অ্যাডভারটাইজিং’ এবং ‘টিম ইঞ্জিন’-এর ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হবে ‘নতুন মুখের সন্ধানে ২০১৮’। সেপ্টেম্বরের মাঝামাঝি থেকে শুরু হবে প্রতিযোগিতার মূল কার্যক্রম। সেদিন থেকেই শুরু হবে নতুন শিল্পীদের রেজিস্ট্রেশন। এই রিয়েলিটি শো সম্প্রচার করবে এশিয়ান টিভি।

মান্না, সোহেল চৌধুরী, দিতি, অমিত হাসান, আমিন খান, মিশা সওদাগরসহ জনপ্রিয় অনেক শিল্পী চলচ্চিত্রে এসেছেন ‘নতুন মুখের সন্ধানে’ প্রতিযোগিতার মাধ্যমে। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সংস্থার উদ্যোগে এর আগে ১৯৮৪, ১৯৮৮ ও ১৯৯০ সালে মোট তিনবার ‘নতুন মুখের সন্ধানে’ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল।

Share this post

scroll to top
error: Content is protected !!