DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ঢাকায় সাঈদীর গায়েবানা জানাজার অনুমতি দেয়া হবে না: ডিএমপি কমিশনার

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ রাজধানীতে আগামীকাল বুধবার জামায়াতকে মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর গায়েবানা জানাজার অনুমতি দেয়া হবে না বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ডিএমপি) খন্দকার গোলাম ফারুক।

তিনি বলেছেন, গতকাল পুলিশ অনেক ধৈর্যের পরিচয় দিয়েছে। কিন্তু জামায়াত-শিবিরের নেতাকর্মীরা পুলিশের ওপর আক্রমণ করেছে। তাদের উচ্ছৃঙ্খল আচরণের কারণে বুধবার গায়েবানা জানাজার অনুমতি দেয়া হবে না। আজ সকালে রাজধানীর মিন্টো রোডে ডিএমডির মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন। 

খন্দকার গোলাম ফারুক বলেন, গতকাল আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত দেলাওয়ার হোসাইন সাঈদী রাত ৮টা ৪০ মিনিটে হাসপাতালে মারা যান। তার মরদেহ নিয়ে জামায়াত-শিবির তাণ্ডব চালিয়েছে। তারা পুলিশের ওপর আক্রমণ করে, গাড়ি ভাঙচুর করে বেশ কয়েকজন সিনিয়র পুলিশ কর্মকর্তাদের ওপর হামলা করে। 

তিনি বলেন, ফজরের নামাজের পর তারা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে দখল করে নেয়। ফেসবুকে লাইভ দিয়ে সবাইকে এখানে চলে আসতে বলে। পরে বাধ্য হয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ সীমিত শক্তি প্রয়োগ করে লাশ ফিরোজপুরে পাঠায়।
 

Share this post

scroll to top
error: Content is protected !!