DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

শত বাধার পরও ফরিদপুরে বিএনপির মহাসমাবেশে বিপুল জনসমাগম হবেঃ মির্জা ফখরুল

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ ফরিদপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশে যোগ দিতে সমাবেশস্থলে পৌঁছেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতারা।

আজ শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে তারা সমাবেশস্থল শহরের কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশন মাঠ পরিদর্শন করেন। আগামীকাল শনিবার বেলা ১১টায় এই মাঠেই শুরু হবে বিএনপির ফরিদপুরে বিভাগীয় গণসমাবেশ।

বিএনপি মহাসচিব সমাবেশ মঞ্চে উঠে হাত নেড়ে নেতা-কর্মীদের শুভেচ্ছা জানান। তার সাথে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, গণসমাবেশের প্রধান সমন্বয়কারী বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন, বিএনপির দুই সহ-সাংগঠনিক সম্পাদক মাশুকুর রহমান ও মো: সেলিমুজ্জামান এবং অন্য নেতারা।

ফরিদপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশের সমন্বয়কারী ও দলের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ বলেন, তাদের নেতাকর্মীরা বিভিন্ন বাধা ও আইনশৃঙ্খলা বাহিনীর বাস ধর্মঘট ও গাড়ি চালানোর নিষেধাজ্ঞার কারণে সৃষ্ট চ্যালেঞ্জ মোকাবেলা করে সমাবেশে যোগ দিতে ফরিদপুরে আসছেন।

তিনি অভিযোগ করে বলেন, সমাবেশকে কেন্দ্র করে বৃহস্পতিবার থেকে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার শুরু করেছে।

শামা বলেন, ‘জনগণের ধারণা ঐতিহাসিক কারণে ফরিদপুর আওয়ামী লীগের শক্ত ঘাঁটি। তবে পরিস্থিতি পাল্টেছে এবং শনিবার আমাদের বিশাল সমাবেশের মাধ্যমে তা প্রমাণিত হবে।’

তিনি বলেন, দেশের বর্তমান পরিস্থিতি এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ বিরক্ত, সেজন্যই মানুষ সব কষ্ট-যন্ত্রণা সহ্য করে আমাদের সমাবেশে আসছে।

Share this post

scroll to top
error: Content is protected !!