DMCA.com Protection Status
ঈদ মোবারক

সকল দলকে নির্বাচনে আনাই হচ্ছে সবচেয়ে বড় চ্যালেন্জঃ নবনিযুক্ত সিইসি কাজী আউয়াল

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বিএনপি সহ সকল রাজনৈতিক দলকে আগামী নির্বাচনে নির্বাচনে আনাকেই বড় চ্যালেঞ্জ মনে করছেন নব নিযুক্ত প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।

তিনি বলেছেন, নতুন নির্বাচন কমিশনের সামনে সবচেয়ে বড় চ্যালেঞ্জ হলো বিএনপি’র মতো বড় রাজনৈতিক দলসহ অন্যান্য দলকে নির্বাচনে আনা। আপেক্ষিক হলেও নির্বাচনকে সার্বজনীন রূপ দেয়া। নতুন নির্বাচন কমিশনের চেষ্টা থাকবে বিএনপি’র মতো দলকে যাতে নির্বাচনে আনতে পারে। আমাদের চেষ্টা থাকবে সবাইকে আস্থায় নেয়া।

আজ শনিবার প্রধান  নির্বাচন কমিশনার হিসেবে নিয়োগ পাওয়ার পর বাংলামোটরস্থ নিজের বাসভবন ওয়ালসো টাওয়ারে দেয়া এক সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আরেকটি বিষয় মনে রাখতে হবে নির্বাচন কমিশন এককভাবে নির্বাচন পরিচালনা করে না। অনেকগুলো স্টেকহোল্ডার থাকে। সকলেই যদি সহযোগিতা করেন, রাজনৈতিক পরিবেশ যদি অনুকূল থাকে তাহলে কিন্তু আমাদের সফলতা আসবে। দায়িত্ব পালনের ক্ষেত্রে গণমাধ্যমের সহযোগিতা কামনা করেন নব নিযুক্ত সিইসি।

কমিশনের সামনের চ্যালেঞ্জ বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জীবনটাই তো চ্যালেঞ্জ। চ্যালেঞ্জ ছাড়া জীবন হয় না। চ্যালেঞ্জ ফেস করেই এগিয়ে আমাদের যেতে হবে।

 

 

Share this post

scroll to top
error: Content is protected !!