DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

আইন-শৃংখলা বাহিনী কতৃক অপহৃত ৩ ছাত্রদল নেতাকে অবিলম্বে ফিরিয়ে দিনঃবিএনপি

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সহ-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদল নেতা মোস্তাফিজুর রহমান রুমীকে সোমবার ১০টায় যাত্রাবাড়ী থেকে অবৈধ হাসিনা সরকারের আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছে বিএনপি।

 এই দাবি করে দলটির দফতরের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স বলেছেন, ঘটনার পরপরই গতরাতে বিএনপি মহাসচিব এই ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তাদের সন্ধান দাবি করে বিবৃতি দিয়েছেন।

 কিন্তু এখনও তাদের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।  এ ধরণের লোমহর্ষক কর্মকাণ্ড একমাত্র কর্তৃত্ববাদী ফ্যাসিবাদী সরকারের দ্বারাই সংঘটিত হচ্ছে।  আমরা অবিলম্বে তাদেরকে জনসম্মুখে হাজির এবং নিঃশর্ত মুক্তির জোর দাবি জানাচ্ছি। 

মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনে এক সংবাদ সম্মেলনে এই দাবি করেন প্রিন্স।
তিনি বলেন, মধ্যরাতের ভোটের পর আওয়ামী সংগঠনগুলো এখন বেপরোয়া, মনুষ্যত্বহীন, লাগামহীন, ঊদ্ধত এক মূর্তিমান আতঙ্ক।  এদের কারণে বাংলাদেশে এখন ঘাতক ও মৃত্যুরই সহাবস্থান।  দেশের সমগ্র জনগোষ্ঠীর জানমাল এখন নিরাপত্তাহীন।  স্বাধীনতা শুধু ক্ষমতাসীন দলের ক্যাডারদের।  আওয়ামী রাজনীতির যাতাকলে প্রতিনিয়ত নিষ্পেষিত হচ্ছে গণতন্ত্রকামী মানুষ, ভিন্নমতের মানুষ এবং মত প্রকাশের স্বাধীনতার পক্ষের মানুষ।

বিএনপির এই নেতা আরও বলেন, মধ্যরাতের ভোটের সরকারের প্রভাবেই সমাজে অপরাধপ্রবণতা বিশ্বের সব দৃষ্টান্তকে হার মানিয়েছে। বাংলাদেশ এখন কর্তৃত্ববাদী ভয়াবহ দুঃশাসনের আগুনে জ্বলছে।  আওয়ামী শাসকগোষ্ঠী এখন রক্তের হোলি খেলায় মত্ত।

Share this post

scroll to top
error: Content is protected !!