DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

করোনা ভ্যাকসিন আসলে আর মাস্ক পড়তে হবে নাঃ জাহিদ মালেক।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  দেশে করোনা ভ্যাকসিন না আসা পর্যন্ত সবাইকে মাস্ক পরতে বলেছেন অবৈধ হাসিনা স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। তিনি বলেন,দেশে করোনাভাইরাস প্রতিরোধক ভ্যাকসিন আসলে সামনের দিনগুলোতে আর মাস্ক পরতে হবে না।

 

আজ শুক্রবার দুপুরে মানিকগঞ্জের সাটুরিয়ার তিল্লিতে এক দোয়া মাহফিলে একথা বলেন তিনি।

তিল্লি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুস সালামের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তিল্লি জামে মসজিদ প্রাঙ্গণে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, আমরা করোনায় আর একজনেরও মৃত্যু চাই না। যদিও এখনও দেশে করোনায় মৃত্যুর সংখ্যা অনেক কম। যেখানে ভারতে ৭০ হাজার মানুষ মারা গেছে, আমেরিকায় দুই লাখ; সেখানে বাংলাদেশে ১৮ কোটি মানুষের মধ্যে মাত্র ৪ হাজার মানুষ মারা গেছেন। দুই লাখ সুস্থ হয়েছেন।

প্রয়াত চেয়ারম্যান আবদুস সালামের ছেলে তিল্লি ইউপির বর্তমান চেয়ারম্যান মো. মুরছালিন বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে সাটুরিয়া উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আবদুল মজিদ ফটো, গোড়পাড়া ইউপি চেয়ারম্যান আফছার উদ্দিন সরকার প্রমুখ বক্তব্য দেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম, সাটুরিয়া থানার ওসি মো. মতিয়ার রহমান মিঞা এবং জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা।

Share this post

scroll to top
error: Content is protected !!