DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

এই চরম দুঃসময়ে জনগণের ক্ষুধা নিয়ে তামাশা করছে হাসিনা সরকারঃ রুহুল কবীর রিজভী।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বাংলাদেশ জাতীয়তাবাদী দল,  বিএনপি অভিযোগ করেছে যে করোনাভাইরাস মহামারির সময়ে হাসিনা সরকার জনগণের ক্ষুধা নিয়ে তামাশা করছে।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, “মন্ত্রী এবং এমপিরা লোক দেখানোর জন্য কৃষকের কাঁচা ধান পর্যন্ত কাটছেন। এটি মানুষের সেবা করার উপায় নয়। মহামারিজনিত দুর্ভিক্ষের মতো পরিস্থিতি মোকাবিলার পরিবর্তে সরকার দরিদ্রদের ক্ষুধা নিয়ে তামাশা করছে।”

শুক্রবার (০১ মে) বিএনপি সমর্থিত সামাজিক সংগঠন ফিউচার বাংলাদেশের উদ্যোগে রাজধানীর মধুবাগ এলাকার দরিদ্রদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণকালে তিনি এ মন্তব্য করেন।

বিএনপির এ নেতা অভাবী মানুষদের অনাহার থেকে বাঁচাতে কার্যকর পদক্ষেপ গ্রহণের জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

বিএনপি দীর্ঘদিন ক্ষমতায় না থাকলেও তাদের দলের নেতা-কর্মীরা সামর্থ্য অনুযায়ী দরিদ্রদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন বলে রিজভী জানান।

তিনি বলেন, “আমরা গরিবদের পাশে দাঁড়িয়েছি তাদের দুর্ভোগ লাঘব করার জন্য, আমাদের ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য নয়।”

রিজভী দাবি করেন, তাদের দলের নেতা-কর্মীরা রাজনৈতিক পরিচয় বাদ দিয়ে নিরপেক্ষভাবে দরিদ্রদের জন্য কাজ করছে। “তবে সরকার ক্ষমতাসীন দলের নেতা-কর্মীদের নিয়ে প্রতিটি ওয়ার্ডে ত্রাণ বিতরণ কমিটি গঠন করেছে। ত্রাণ কার্যক্রমকে রাজনীতিকীকরণ করার কারণে শুধুমাত্র আওয়ামী লীগের কর্মীরাই ত্রাণ সহায়তা পাচ্ছেন।”

তিনি অভিযোগ করেন, হাজার হাজার মানুষ ত্রাণের জন্য চিৎকার করছে এবং খাবারহীন দিন কাটাচ্ছে। “অনেক মানুষ যারা বেকার হয়ে পড়েছেন তারা মারাত্মক অগ্নিপরীক্ষার মধ্য দিয়ে যাচ্ছেন, তবে তাদের ভোগান্তি দূর করার জন্য সরকারের কোনো উদ্যোগ নেই।”

Share this post

scroll to top
error: Content is protected !!