DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ভোলায় সংঘাতের ঘটনায় বিএনপি-জামায়াত জড়িতঃ নুরুল ইসলাম সুজন।

 

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  ভোলার বোরহানউদ্দিনে মহাবী হজরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে হিন্দু যুবক কর্তৃক অবমাননাকে কেন্দ্র করে ভয়াবহ সংঘাতের ঘটনায় বিএনপি-জামায়াত জড়িত বলে দাবি করেছেন অবৈধ হাসিনা সরকারের রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।

তিনি বলেন, পরিকল্পিতভাবে এই সংঘাত ঘটানো হয়েছে। এর সঙ্গে জামায়াত-বিএনপি জড়িত। পুলিশকে আক্রমণ করা হয়েছে; বাধ্য হয়ে আত্মরক্ষার্থে পুলিশ গুলি করেছে।

শনিবার (২৬ অক্টোবর) দুপুরে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে পঞ্চগড় পুলিশ লাইনস ড্রিল শেডে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাবি করেন।

রেলপথমন্ত্রী বলেন, ধর্মকে ব্যবহার করে সমাজে বিশৃঙ্খলার চেষ্টা করা হচ্ছে। যারা ফেসবুক আইডি হ্যাক করে ওই ঘটনা ঘটিয়েছে, পুলিশ তাদের গ্রেফতার করেছে; আইনি পদক্ষেপ নেওয়া হয়েছে।

কমিউনিটি পুলিশের উদ্দেশে তিনি বলেন, ধর্মের নামে যারা পুলিশকে আক্রমণ ও মানুষ হত্যা করেছে, এদের বিরুদ্ধে সজাগ থেকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে। মাদক ও অসাম্প্রদায়িক সমাজ ও দেশ গড়ার জন্য সমাজের সব স্তরের মানুষকে নিজ নিজ অবস্থান থেকে অবদান রাখার আহ্বানও জানান তিনি।

পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রেহানুল হক, পৌর মেয়র তৌহিদুল ইসলাম প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!