DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

মেননের বক্তব্যের পর এই অবৈধ সংসদ ভেঙে দেওয়া উচিত ছিল: মওদুদ আহমেদ।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, ৩০শে ডিসেম্বরের নির্বাচন নিয়ে চরম সত্য কথাটি বলায় রাশেদ খান মেননকে ধন্যবাদ জানাই। কারণ, তিনি যা বলেছেন, সেটা আমরা শুরু থেকেই বলে আসছি। ২৯ ডিসেম্বর রাতেই সিভিলিয়ান ক্যু করে হাসিনা সরকার ক্ষমতা দখল করেছে।তাই এই সরকারের রাষ্ট্র পরিচালনা করার নৈতিক বা সাংবিধানিক কোনো অধিকার নেই। সুতরাং মেননের এই বক্তব্যের পর শেখ হাসিনার উচিত ছিল অবিলম্বে এই অবৈধ সংসদ ভেঙে দিয়ে নতুন নির্বাচন দেওয়া।

আজ শনিবার (২৬অক্টোবর) রাজধানীর জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে নতুন নির্বাচনের দাবিতে আয়োজিত আইনজীবী সমাবেশে তিনি এসব কথা বলেন।

সরকারের দুর্নীতির বিরোধী অভিযানের সমালোচনা করে তিনি বলেন, দুর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযান টু লেইট। টেন ইয়ার্স টু লেইট। কারণ  এ দশ বছর আপনারা কিছুই করেন নি। এখন দুর্নীতির বিরুদ্ধে লোক দেখানো শুদ্ধি অভিযান চালাচ্ছেন। এতে কোনো লাভ হবে না। আপনারা দুর্নীতি দূর করতে পারবেন না।

গণতন্ত্র ও খালেদা জিয়া মুক্তি আইনজীবী আন্দোলনের চেয়ারম্যান অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেন, বিএনপির ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, অ্যাডভোকেট জয়নুল আবেদীন, চেয়ারপারসনের উদেষ্টা অ্যাডভোকেট ফজলুর রহমান, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান অ্যাডভোকেট আবদুর রকিব প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!