DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিক্ষুব্ধ ছাত্রদল নেতা‌দের দু:খ প্রকাশ, ভারপ্রাপ্ত চেয়ারম্যা‌নের নি‌র্দেশ পাল‌নে অঙ্গীকার।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  নেতৃত্ব নির্ধারণে বয়স কাঠামো তুলে দেয়ার দাবিতে আন্দোলনরত বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভ চলাকালে ‘অপ্রীতিকর’ ঘটনার জন্য গভীর দুঃখ প্রকাশ করেছেন। পাশাপাশি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ বাস্তবায়নেও অঙ্গীকার করেছেন তারা।

 

আজ বুধবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই অঙ্গীকার ব্যক্ত করেন তারা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সভাপতি জহিরউদ্দিন তুহিন। আরও উপস্থিত ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সাবেক সহসভাপতি এজমল হোসেন পাইলট, ইখতিয়ার রহমান কবির ও মামুন বিল্লাহ, সাবেক যুগ্ম সম্পাদক বায়েজিদ আরেফিন, সাবেক সহসাংগঠনিক সম্পাদক গোলাম আজম সৈকত, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক বাশার সিদ্দিকী প্রমুখ।

সংবাদ সম্মেলনে বলা হয়, জাতীয়তাবাদী ছাত্রদলের পুনর্গঠন প্রক্রিয়ার একপর্যায়ে নয়াপল্টন কার্যালয় ও এর আশপাশে সংঘটিত কিছু অপ্রীতিকর ঘটনা আমাদের ব্যথিত করেছে, মর্মাহত করেছে। এ ঘটনা দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছে। এ ধরনের ঘটনা কারও কাম্য নয়। আমরা এ ঘটনার সঙ্গে কোনোভাবেই জড়িত নই। দলের অনুগত কোনো কর্মী এ ধরনের কাজ করতে পারে না। এলোমেলো পরিস্থিতির কারণে সুযোগ সন্ধানী স্বার্থান্বেষী মহল এমনটি করে থাকতে পারে।

তারেক রহমানের নির্দেশ মতো দল করার অঙ্গীকার ব্যক্ত করে সংবাদ সম্মেলনে নেতারা বলেন, এমন পরিস্থিতির জন্য আমরা দুঃখ প্রকাশ করছি। পাশাপাশি দলের প্রতি অনুগত থেকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশ মতো ভবিষ্যতে কাজ করার অঙ্গীকার করছি।

প্রসঙ্গত ছাত্রদলের সম্মেলন সামনে রেখে সংগঠনটির সাবেক কমিটির নেতাকর্মীরা বিভিন্ন দাবিতে আন্দোলন করে আসছেন। এই দাবিগুলোর মধ্যে প্রধান হচ্ছে- ছাত্রদলের নেতৃত্ব নির্ধারণে বয়স বাধা দূর করা।

Share this post

scroll to top
error: Content is protected !!