DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

শেখ মুজিবকে নিয়ে কটূক্তির মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  শেখ মুজিবর রহমানকে নিয়ে কটূক্তি করার অভিযোগ এনে করা মানহানির মামলায় কারারুদ্ধ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে আবার গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

মামলার অভিযোগ আমলে নিয়ে ঢাকার মহানগর হাকিম মো. জিয়াউর রহমান আজ বুধবার এই আদেশ দেন। তিনি আগামী ৩০ এপ্রিল গ্রেপ্তারি পরোয়ানাসংক্রান্ত তামিল প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আওয়ামী লীগকে নিয়ে কটূক্তি করার অভিযোগ এনে খালেদা জিয়ার বিরুদ্ধে জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী বাদী হয়ে ২০১৭ সালের ২৫ জানুয়ারি আদালতে মামলা করেন। মামলাটি তদন্ত করে গত বছরের ৩০ জুন খালেদার বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন জমা দেয় শাহবাগ থানার পুলিশ। আদালত পুলিশের দেওয়া তদন্ত প্রতিবেদন আমলে নিয়ে আজ খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দেন। খালেদা জিয়ার বিরুদ্ধে মামলায় অভিযোগ আনা হয়, ২০১৬ সালের ৩১ ডিসেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে খালেদা জিয়া প্রধান অতিথির বক্তব্য দেন। বক্তব্যে তিনি বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের সরকার নিয়ে কটূক্তি করেন বলে মামলায় অভিযোগ আনা হয়।

তথাকথিত দুর্নীতির দুই মিথ্যা মামলায় দণ্ডিত বেগম খালেদা জিয়া গত বছরের ৮ ফেব্রুয়ারি থেকে পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের পরিত্যক্ত কারাগারে আছেন। বুধবার নাইকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াকে কারাগারে স্থাপিত বিশেষ আদালতে হাজির করা হয়। মঙ্গলবার আদালতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর খালেদার সঙ্গে দেখা করেন। পরে তিনি সাংবাদিকদের বলেন, খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ। আদালতে আসার আগে বমি করেছেন।

Share this post

scroll to top
error: Content is protected !!