DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ঘুষের টাকা নিতে হোটেলে গিয়ে পল্লী বিদ্যুতের ২ প্রকৌশলী ধরা

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ কুড়িগ্রাম এবং লালমনিরহাট জেলার দায়িত্বপ্রাপ্ত পল্লী বিদ্যুতের নির্বাহী প্রকৌশলী মমিনুর রহমান ও সহকারী প্রকৌশলী জহরুল ইসলামকে ঘুষের টাকা লেনদেনকালে হাতেনাতে আটক করেছে দুদক।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে জেলার বড়বাড়ি এলাকায় একটি খাবার হোটেল থেকে তাদের আটক করা হয়। রংপুর দুদকের সহকারী পরিচালক আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঘুষের টাকা লেনদেনকালে হাতেনাতে তাদের আটক করা হয়। এ সময় আটককৃতদের কাছ থেকে নগদ ৪০ হাজার টাকাসহ তাদের ব্যবহৃত অফিসিয়াল গাড়ি জব্দ করা হয়।

দুদকের সহকারী পরিচালক আতিকুর রহমান জানান, দীর্ঘদিন থেকে অভিযোগ ছিল আটককৃত পল্লী বিদ্যুতের ওই দুই প্রকৌশলী তাদের বিভিন্ন গ্রাহকদের কাছ থেকে ঘুষ নিয়ে আসছেন। এমন অভিযোগ পেয়ে ওই অভিযুক্তদের হাতেনাতে ধরতে দুদক থেকে ফাঁদ পাতা হয়। সে অনুযায়ী বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে বড়বাড়ি এলাকায় একটি খাবার হোটেলে ঘুষ নিতে এলে তাদের হাতেনাতে আটক করা হয়।

আটককৃতদের বড়বাড়ি আবুল কাসেম ডিগ্রি কলেজে নেয়া হয়েছে। সেখানে প্রাথমিকভাবে তাদের জিজ্ঞাসাবাদ শেষে মামলা দায়ের করে তাদের থানায় সোপর্দ করা হবে বলেও জানান দুদকের সহকারী পরিচালক আতিকুর রহমান।

Share this post

scroll to top
error: Content is protected !!