DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

উপজেলা নির্বাচনে ভোটকেন্দ্রে না যাওয়ার আহ্বান রিজভীর

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ উপজেলা পরিষদ নির্বাচনের দিন ভোটারদের ভোটকেন্দ্রে না যাওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, ‌আগামীকাল থেকে শুরু হচ্ছে উপজেলা নির্বাচনে ভোট। এই ভোট হচ্ছে ডামি ভোট। এই ভোট হচ্ছে প্রহসনের ভোট। এই ভোট হচ্ছে জালিয়াতির ভোট। এই ভোটে জনগণ অংশগ্রহণ করবে না। আমরা সকলের প্রতি আহ্বান জানাই, সারাদেশে আপনাদের যারা আত্মীয়-স্বজন-ভাই-বোন আছেন সবাইকে বলবেন, কেউ যেন ভোট কেন্দ্রে না যায়। এই ডামি সরকারকে যেন কেউ সমর্থন না করে।

আজ মঙ্গলবার রাজধানীর বনানী এলাকায় পথচারী, যানবাহন চালক ও যাত্রীদের হাতে উপজেলা নির্বাচনের ভোট বর্জন সম্বলিত লিফলেট বিতরণকালে এই আহ্বান জানান রিজভী।

তিনি বলেন, উপজেলা নির্বাচনে, সংসদ নির্বাচনে তাদের দলের লোকেরা কোটি কোটি টাকা লুটপাট করতে পারে। একেকজন উপজেলা চেয়ারম্যান একশ বিঘার জমিজমা করেছেন খবরে কাগজে এসেছে, আবার অনেকে ১৮ হাজার কোটি টাকা সম্পত্তি করেছেন। এই কারণে জনগণকে বাদ দিয়ে, বিরোধী দলের অংশগ্রহণকে বাদ দিয়ে আবারও ডামি নির্বাচন তারা করতে যাচ্ছে।

লিফলেট বিতরণকালে বিএনপির সহ-অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, ছাত্রদলের সাবেক নেতা তৌহিদুর রহমান আউয়াল, মহিলা দলের রেহানা সুলতানা আরজু, পান্না ইয়াসমীন প্রমুখ উপস্থিত ছিলেন।

Share this post

scroll to top
error: Content is protected !!