DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

শুক্রবার বিএনপি ও শনিবার যুবদল রাজধানীতে মহাসমাবেশ করবে

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ কারাবন্দি নেতাদের মুক্তির দাবিতে শুক্র ও শনিবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করবে বিএনপি। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ কারাবন্দি নেতাদের নিঃশর্ত মুক্তি এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে শুক্রবার নয়াপল্টনে সমাবেশ করবে ঢাকা মহানগর দক্ষিণ থানা।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির দপ্তর সম্পাদক সাইদুর রহমান মিন্টু জানান, সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। এছাড়া খালেদা জিয়া ও যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সাবেক সভাপতি সাইফুল ইসলাম নীরবসহ কারাবন্দি যুবদল নেতাদের মুক্তির দাবিতে শনিবার একই স্থানে সমাবেশ করবে বিএনপির যুবদল জাতীয়তাবাদী যুবদল।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে যুবদলের এক যৌথসভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না।

তিনি বলেন, ‘ব্যাংকিং, ফাইন্যান্সসহ বিভিন্ন খাতের সরকারের ব্যাপক দুর্নীতি ও লুটপাটের কারণে দেশের মানুষ এক অসহনীয় সময় পার করছে। মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি চলছে। এ অবস্থা থেকে পরিত্রাণ পেতে হলে মানুষের হারানো অধিকার ফিরিয়ে আনা জরুরি।’

Share this post

scroll to top
error: Content is protected !!