DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

‘মাদকের শিকড়সহ তুলে নিয়ে আসব’:র‍্যাব প্রধান বেনজির আহমেদ।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বাংলাদেশে মাদকের শিকড় উৎপাটন করার ঘোষণা দিয়েছেন র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ।

তিনি বলেন, মাদকের খুচরা বিক্রেতা থেকে শুরু করে ডিলার, সে যেই হোক, তাকে এ ব্যবসা ছাড়তে হবে। কেউ আমাদের অপারেশনের বাইরে নয়। মাদকের শিকড়-বাকড়সহ তুলে নিয়ে আসব।

চলতি সপ্তাহে রাজধানীর গুলিস্তানের জিরো পয়েন্টে ‘চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ শীর্ষক র‌্যাবের দেশব্যাপী সচেতনতা কার্যক্রম উদ্বোধনকালে র‌্যাবের মহাপরিচালক এ কথা বলেন।

সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে দেশব্যপী ১০ লাখ পোস্টার-লিফলেট বিতরণের কথা জানিয়ে বেনজীর আহমেদ বলেন, মাদকের বিরুদ্ধে জাতিগত যুদ্ধ করতে হবে। ৭১ সালের পর বিভিন্ন ঐক্যবদ্ধ যুদ্ধে আমরা বিজয়ী হয়েছি। এবারও আশা করি এর একটা ভালো ফলাফল পাবো, মানুষ বিজয়ী হবে।

মাদকে রাজনৈতিক পৃষ্ঠপোষকতার বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ওইসব হাত থেকে আইনের হাত অনেক বড়। দেশবাসী ঐক্যবদ্ধ হলে যে কোনও অপশক্তি পরাজিত করার ক্ষমতা আমাদের আছে। ২০ বছরের সমস্যা ২০ দিনে সমাধানের প্রত্যাশা করবেন না।

কোনও নির্দিষ্ট গ্রুপ টার্গেট নয় জানিয়ে র‌্যাবের মহাপরিচালক আরও বলেন, মাদকসেবী থেকে মাদক ব্যবসায়ী, বিশেষ করে মাদক ব্যবসায়ীরাই আমাদের টার্গেট। মাদকের বিরুদ্ধে জাতিগত ঐক্যের কথা বলছি। আমাদের অপারেশনের স্কোপ কতো বড় হবে সেটা বলেছি। কোনও নির্দিষ্ট ব্যবস্থা নয়, আইন অনুযায়ী সব ব্যবস্থায় আমরা মোকাবেলা করবো।

Share this post

scroll to top
error: Content is protected !!