DMCA.com Protection Status
ADS

রাষ্ট্রপতির কাছে খালেদা জিয়ার প্রস্তাবনা পৌছে দিলেন বিএনপি প্রতিনিধিদল

rkzrac-copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আজ সকাল ১১টার দিকে বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদের কাছে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া উথ্বাপিত, 'নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন প্রস্তাবনা' ২০১৬ পৌছে দিয়েছেন বিএনপির উচ্চ ক্ষমতা সম্পন্ন ২ সদস্যের এক প্রতিনিধিদল।

প্রতিনিধিদলের নেতৃত্ব দেন বিএনপির সন্মানিত ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল(অবঃ)রুহুল আলম চৌধুরী এবং অপর সদস্য ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ।

রাষ্ট্রপতির সহকারী সামরিক সচিব ব্রিগেডিয়ার জেনারেল মঈনুল তার পক্ষে বিএনপির প্রতিনিধি দলের কাছ থেকে এই অতীব গুরুত্বপূর্ন দলিলটি  বিএনপি মহাসচিব সাক্ষরিত পত্র সহ গ্রহন করেন।

পরে ব্রিগেডিয়ার জেনারেল মঈনুল রাষ্ট্রপতি এই পত্রটি সানন্দের সাথে গ্রহন করেছেন বলে বিএনপির প্রতিনিধি দলকে অবহিত করেন এবং ১১ই ফেব্রুয়ারী '১৬ তারিখে সিঙ্গাপুর থেকে ফিরে রাষ্ট্রপতি বিএনপি সহ সকল রাজনৈতিক দলের সাথে এ বিষয়ে আলোচনায় বসবেন বলে আশ্বাস দিয়েছেন বলে জানান।

এ প্রসঙ্গে বিএপির ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল(অবঃ)রুহুল আলম চৌধুরী দৈনিক প্রথম বাংলাদেশকে বলেন,চলমান রাজনৈতিক সংকট নিরসনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্বাচন কমিশন গঠন প্রস্তাবনা একটি ইতিবাচক বিষয়।দেশের গনতন্ত্রের স্বার্থে এবিষয়টি নিয়ে রাষ্ট্রপতি আবদুল হামিদের আলোচনার উদ্যোগ নিঃসন্দেহে একটি আশাব্যঞ্জক ঘটনা।বিএনপি অবশ্যই আলাপ আলোচনার মাধ্যমে বিষয়টির শান্তিপূর্ন সমাধানের প্রত্যাশী।

 

Share this post

scroll to top
error: Content is protected !!