DMCA.com Protection Status
ADS

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপে ব্যপক সংঘর্ষঃ অস্ত্রসহ আটক ৩০

cu-copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে ব্যপক সংঘর্ষের পর দুই ছাত্র হলে অভিযান চালিয়ে ৩০ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের শাহ আমানত ও শাহজালাল হলে চালানো অভিযানে বিপুল পরিমাণ লাঠিসোটা ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) রেজাউল মাসুদ জানান।

বৃহস্পতিবার রাতে চবি ছাত্রলীগের সভাপতি আলমগীর টিপু ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বি সুজনের অনুসারীদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে পাঁচ জন আহত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার রাতের ঘটনাকে কেন্দ্র করে সভাপতি পক্ষের শাটল ট্রেনের বগিভিত্তিক সংগঠন সিক্সটি নাইন গ্রুপের কর্মীরা শাহজালাল হলে এবং সাধারণ সম্পাদকের অনুসারী বিজয় গ্রুপের কর্মীরা শাহ আমানত হলে অবস্থান নিলে উত্তেজনা তৈরি হয়।এর পর চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মসিউদৌল্লাহ রেজার নেতৃত্বে পুলিশ দুই হলে একসঙ্গে অভিযান চালায়।

পুলিশ কর্মকর্তা রেজাউল মাসুদ বলেন, অভিযানে হল থেকে ৩০ জনের মতো আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে। “দুই হল থেকে লাঠিসোটা, বেশ কিছু কিরিচ, রাম দা উদ্ধার করা হয়েছে।”

Share this post

scroll to top
error: Content is protected !!