DMCA.com Protection Status
ADS

সেনা মোতায়েন প্রশ্নে আইভী এবং সিইসি রকীবের একই সুর কেনো??????

ncc-1-copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে সেনা মোতায়েনের প্রয়োজন নেই বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দিন আহমদ।একই দিনে আওয়ামী লীগ প্রার্থী সদ্য সাবেক মেয়র সেলিনা হায়াত আইভীও এই নির্বাচনে সেনা মোতায়েনের কোনো প্রয়োজন নেই বলে গনমাধ্যমে বলেন।

তবে নারায়নগন্জের সাধারন ভোটারদের সঙ্গে কথা বলে সেনা মোতায়েনের পক্ষেই ব্যপক মত পাওয়া গেছে।তারা সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান এবং ভোটারদের আস্থা ফিরিয়ে আনতে নির্বাচন কালীন সময়ে সেনা মোতায়েনের কোনো বিকল্প নেই বলে জানান।

শনিবার দুপুরে নাসিক নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা বাহিনীর সঙ্গে বৈঠক শেষে উপস্থিত সাংবাদিকদের এ কথা জানান সিইসি রকীব। সিইসি বলেন, নারায়ণগঞ্জের পরিস্থিতি ভালো আছে। সেখানে আইনশৃঙ্খলাবাহিনীর নিয়মিত সদস্যারাই নিরপত্তা দিতে পারবে। ভোটকেন্দ্রের জন্য পর্যাপ্ত নিরাপত্তা নেওয়া হয়েছে।

অস্ত্র উদ্ধার অভিযান প্রসঙ্গে তিনি বলেন, শিঘ্রই অস্ত্র উদ্ধার অভিযান চালানো হবে। এজন্য দৃশ্যমান উদ্যোগ নেয়ার আশ্বাস দেন সিইসি।

নারায়ণগঞ্জের সরকারদলীয় এমপি শামীম ওসমানের শুক্রবারে  আইভীর সমর্থনে সংবাদ সম্মেলনের প্রসঙ্গে রকিবউদ্দিন বলেন, তার (শামীম ওসমানের) কর্মকান্ডে আচরণবিধি লঙ্ঘনের প্রমাণ পাওয়া গেলে সে বিষয়ে ব্যবস্থা নেয়া হবে। এক্ষেত্রে কাউকেই ছাড় দেয়া হবেনা বলে জানান তিনি।

Share this post

scroll to top
error: Content is protected !!