DMCA.com Protection Status
ADS

নাসিক নির্বাচন এখন হাসিনার মুরীদদের শাড়িতে আটকে গেছে !!!!!!

sari-copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  শামীম ওসমানের পাঠানো নৌকা প্রতীক সম্বলিত শাড়ি পরে আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী শনিবার প্রচার চালাচ্ছেন- এমন একটি খবর কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত হয়।

এরপর থেকেই এ শাড়ি এখন টক অব দ্য নারায়ণগঞ্জ। শনিবার আইভী একটি সবুজ তাঁতের শাড়ি পরে প্রচার চালান। আর শামীম ওসমানের পাঠানো শাড়িটি সাদা। কিন্তু শামীম ওসমানের পাঠানো শাড়ি আইভী পরেছেন- এমন খবরে তার সমর্থকদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া তৈরি হয়। এ প্রসঙ্গে আইভী বলেন, ‘শামীম ভাই আমাকে শাড়ি পাঠিয়েছেন। এ জন্য তাকে (শামীম) ধন্যবাদ। কিন্তু সেটি পরা হয়নি।

’শনিবার গণমাধ্যমে শাড়ি সংক্রান্ত একাধিক খবর প্রকাশিত হয়। এসব খবরে বলা হয়, শামীম ওসমান শুক্রবার বিকেল ৩টায় সংবাদ সম্মেলন করে আইভীকে দুটি শাড়ি উপহার দেওয়ার কথা বলেন। সংবাদ সম্মেলন থেকেই শাড়ি দুটি আইভীকে পাঠিয়ে দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জের বিখ্যাত তাঁত শাড়ির দোকান ‘রঙ’ থেকে তিনি এ শাড়ি বানিয়ে আনেন। খবরে বলা হয়, শনিবার আইভী এ শাড়ি পড়ে নির্বাচনী প্রচারে নামেন এবং আইভী তার ফেসবুক আইডিতে লেখেন, ‘ভাইয়ের পাঠানো শাড়ি পরে আল্লাহর নামে আজ পথচলা শুরু করলাম। নয় শঙ্কা নয় ভয় শহর হবে শান্তিময়…নয় শঙ্কা, নয় ভয় এবার হবে নৌকার জয়।’Ive   এ নিউজগুলো ছাড়াও শামীম ওসমান সমর্থকরা তাদের ফেসবুকে একই ধরনের স্ট্যাটাস দেন। এসব খবরের সঙ্গেও শামীম ওসমান সমর্থকদের স্ট্যাটাসে যে ছবি দেওয়া হয় তাতে দেখা যায়, আইভী একটি সবুজ পাড়, সাদা তাতের শাড়ি পরেছেন। যে শাড়িতে সবুজ সুতার নৌকা আঁকা। কিন্তু শনিবার ডা. আইভী দিনভর প্রচারের সময় পরেছিলেন সবুজ তাঁতের শাড়ি। যার পাড় জরির। নারায়ণগঞ্জের সাংবাদিকদের কাছে আইভীর প্রচারের বিভিন্ন সময়ের যে ভিডিও রয়েছে তাতে দেখা যায়, গত ২৪ নভেম্বর সেলিনা হায়াৎ আইভী সাদা শাড়িতে সবুজ সুতায় ছোট ছোট নৌকা অংকিত শাড়িটি পরেছিলেন।

একইভাবে বিভিন্ন দিনের প্রচারে ও নির্বাচনী কাজে তার পরনে একই ধরনের শাড়ি দেখা যায়। যা থেকে বোঝা যায়, তিনি আগে থেকেই শামীম ওসমানের দেওয়া শাড়ির মতো শাড়ি পরতেন। আইভীর মিডিয়া সেলের সমন্বয়ক জহিরুল ইসলাম বলেন, আইভীকে এমপি শামীম ওসমান যে শাড়ি পাঠিয়েছেন তিনি সেগুলো পেয়েছেন। এজন্য ডা. আইভী তাকে ধন্যবাদও জানিয়েছেন।  

Share this post

scroll to top
error: Content is protected !!