DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

শিশু উপর গুলিবর্ষনকারী আওয়ামী সাংসদ লিটনের বিচার দাবী করলেন আতিফ

atif1দৈনিক প্রথম বাংলাদেশ প্রতিবেদনঃ ঢাকা কলেজ ছাএসংসদের সাবেক ছাএদল নেতা ,বর্তমান বিএনপি নেতা এবং আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ( ফ্লোরিডা) যুক্তরাষ্ট্র শাখার সভাপতি জনাব আতিফ মাহমুদ সাজিদ ( গাইবান্ধা সদর থানার বাসিন্দা ) আজ এক প্রেস বিজ্ঞপ্তিতে  " গাইবান্ধা ১ আসন সুন্দরগঞ্জ এর অবৈধ সংসদ সদস্য মনজুরুল ইসলাম লিটনকে  শিশু গুলি করার অপরাধে গ্রেফতার এবং বিচার দাবী করেন ।

বিজ্ঞপ্তিতে তিনি আরো বলেন এই অবৈধ সাংসদ লিটনের ক্যাডার বাহিনীর অত্যাচারে মানুষ আজ অতিষ্ট ।তিনি শক্তি আর ক্ষমতা দিয়ে অত্র অঞ্চলের  মানুষ দের জিম্মি করে রেখেছেন । কিন্তু গন মানুষের জোয়ার শুরু হয়েছে এখন , আর প্রতিবাদ নয় এবার জনগন প্রতিরোধ শুরু করবে।

বিজ্ঞপ্তি আরও বলা হয় ,প্রাকাশ্য দিবালোকে মাতাল অবস্থায় বিনা কারনে এই লিটন একটি অসহায় শিশুকে দুপায়ে গুলি করলেও তাকে এখনও গ্রেফতার করেনি হাসিনার পুলিশ । স্বয়ং অবৈধ প্রধানমন্ত্রী হাসিনার নির্দেশের পরও এখনও আটক হয় নি এ নরপশু।

এই অবৈধ সরকার যদি অবিলম্বে এর  বিচার না করে তবে অচিরেই জনতার আদালতে  বিচার করা হবে এই লিটন সহ সকল আওয়ামী সন্ত্রাসী ও খুনীদের । সেই দিন আর বেশী দুরে নেই । "

Share this post

scroll to top
error: Content is protected !!