DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

উদোর পিন্ডি বুদোর ঘাড়েঃ রংপুরে জাপানী হত্যাকান্ডে হাবিব-উন-নবী সোহেলের ভাই বিপ্লব আটক

biplobক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  রংপুরে জাপানী নাগরিক হত্যাকাণ্ডকে ভিন্ন খাতে প্রবাহিত করতে হাসিনার গ্রেপ্তার নাটক চলছে। এই অপরাধে পুলিশ বিনা কারনে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি এবং ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব হাবীব উন নবী সোহেলের ভাইকে আটক করে রিমান্ডে নিয়ে প্রচন্ড নির্যাতন  করছে বলে জানা যায়।

 সম্প্রতি রংপুরে জাপানি নাগরিক হত্যাকাণ্ডের জন্য বাংলাদেশের অবৈধ সরকার প্রচন্ড চাপে রয়েছে । তারই ফলে, হত্যাকাণ্ডের কোনো তদন্ত ছাড়াই কতিপয় আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যের সহায়তায় বিরোধী দলের মানুষদের ফাঁসাতে যাচ্ছেন শেখ হাসিনা। সে কারনে সেচ্ছাসেবকদলের সভাপতি এবং ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব হাবীব উন নবী সোহেলের ভাই বিএনপি নেতা রাসেদ উন নবী বিপ্লবকে গ্রেপ্তার করেছে আওয়ামী পুলিশ।

এমতাবস্থায় হাবীব উন নবী সোহেলের রংপুর নিজ বাসভবনে রাসেদ উন নবী বিপ্লবের অবৈধ আটক ও রিমান্ড বাতিলের প্রতিবাদে পরিবারের পক্ষ থেকে সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জনাব বিপ্লবের  সহধর্মিণী শিরিন আক্তার দিবা ও মেয়ে নেহা এবং মা আক্তার বেগম।

তারা বলেন অত্যন্ত ভদ্র এবং সাদাসিধা ধরনের বিপ্লব কোন অবস্থাতেই এই হত্যাকান্ডের সাথে সম্পৃক্ত নয় ।শুধু মাত্র রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থের আশায় তাকে এই হত্যাকান্ডে ফাঁসানো হয়েছে এবং এই সূযোগে সরকার বিরোধী বিএনপি নেতাকর্মীদের নির্মূল করার নীলনক্সা হাতে নিয়েছে ।তারা অবিলম্বে জনাব বিপ্লবের নিঃশর্ত মুক্তি দাবী করেছেন ।

Share this post

scroll to top
error: Content is protected !!