DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

সাংসদ বদি ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত নয় : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল

bodihm ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ কক্সবাজারের আওয়ামী এমপি আবদুর রহমান বদি কোনভাবেই ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত নয় বলে দাবি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, অনেকে ইমোশনালি তার(বদির) নাম দেয়, যে এটা হতে পারে। হতে পারে বা হতে পারে না—এটা দিয়ে তো আর বিচার হয় না। আমাদের প্রমাণ ঠিকমতো পেতে হবে। অনেকের নামই আছে। আমরা কিন্তু এমপি বদির সংশ্লিষ্টতার কোনো প্রমাণ পাইনি।

বৃহস্পতিবার রাজধানীর তেজগাঁওয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মিলনায়তনে প্রথম শ্রেণির কর্মকর্তাদের সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

উপস্থিত সাংবাদিকগনের, হাল আমলে ইয়াবার ভয়াবহ প্রচলন ও সহজলভ্যতার সাথে সরকার দলীয় এমপি বদি জড়িত শোনা গেলেও তার বিরুদ্ধে কেনো ব্যবস্থা নেয়া হচ্ছে না, এই প্রশ্নের জবাবে মন্ত্রী সরাসরি ভাবে বদির সংশ্লিষ্টতাকে শ্রেফ গুজব বলে উড়িয়ে দেন।

অথচ চট্টগ্রাম কক্সবাজার অঞ্চলের প্রতিটি মানুষ জানে এই আবদুর রহমান বদিই মূলত মায়ানমার সিমান্ত দিয়ে সর্বনাশা ইয়াবা আনয়ন এবং বাজার জাত প্রক্রিয়া নিয়ন্ত্রন করে থাকেন,যার আনুমানিক বাজারমূল্য কয়েক হাজার কোটি টাকা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের ইউনিফর্ম প্রদান অনুষ্ঠানে মহাপরিচালক খন্দকার রাকিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব মোজাম্মেল হক খান।

Share this post

scroll to top
error: Content is protected !!