DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

চট্টগ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে বিশিষ্ট চিকিৎসক ডাঃ ইমতিয়াজ করীমের ইন্তেকাল

imtiazক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ চট্টগ্রামে এক ভয়াবহ অগ্নিকান্ডে বিশিষ্ট চিকিৎসক ডাঃ ইমতিয়াজ করীমের মর্মান্তিক  মৃত্যু হয়েছে।ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন।

বৃহস্পতিবার রাত সাড়ে তিনটার দিকে চট্টগ্রামের খুলশীর চার নম্বর সড়কের দশ নম্বর বাড়ির দুই তলায় তার নিজ বাসভবনে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনার বিবরনে জানা যায়, বৈদ্যুতিক গোলযোগ থেকে ঘরের চালু  এয়ার কন্ডিশনে(এসি) আগুন লাগে। পরে এসির গ্যাস চেম্বার বিস্ফোরণ হয়ে আগুন ঘরে ছড়িয়ে পড়লে ঘুমন্ত অবস্থায় এই দম্পত্তি অগ্নিদগ্ধ হন।

তৎক্ষনাৎ চিকিৎসক ইমতিয়াজ করীম ও তার স্ত্রীকে গুরুতর দগ্ধ অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। আগুনে ইমতিয়াজ করীম ও তাঁর স্ত্রীর শরীরের ৯০ শতাংশ পুড়ে গেছে বলে হাসপাতাল সূত্রে জানা যায় । সেখানে অবস্থার অবনতি হলে গতকাল দুপুর ২টার দিকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রেই ডাঃ ইমতিয়াজ করিমের মৃত্যু হয়।

 পরে এয়ার এ্যাম্বুলেন্সে ঢাকায় নেয়া হয় তাঁর স্ত্রী সাবরিনাকে। তিনি এখন ঢাকা মেডিকেল কলেজের বার্ন আইসিউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

সদালাপী ডাঃ ইমতিয়াজ করীম চট্টগ্রাম মেডিকেল কলেজের ২৭ তম ব্যাচের ছাত্র ছিলেন। তিনি বিগত দিনে বেশ কিছুদিন আমেরিকা প্রবাসীও ছিলেন এবং তাঁর স্ত্রী হচ্ছেন একজন আইনজীবী।

চট্টগ্রামের সম্ভ্রান্ত পরিবারের সন্তান ডাঃ ইমতিয়াজের বড় দুই ভাই হচ্ছেন পিডিবির প্রকৌশলী ইন্জিনিয়ার ইকবাল করীম এবং বিশিষ্ঠ ব্যবসায়ী ও শিল্পপত এরশাদ করীম দুলু।

 আজ বাদ আসর তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জামিয়াতুল ফালাহ মসজিদে,জানাজায়  সকলকে শামিল হতে মরহুমের রিবারের পক্ষ থেকে বিশেষ ভাবে অনুরোধ করা হয়েছে।

Share this post

scroll to top
error: Content is protected !!