DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

জয়ের ৩০০ মিলিয়ন ডলারের তথ্য উৎঘাটনকারী রিজভীর পাশে দাড়ালেন সাদী

rizvi8ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বাংলাদেশের অবৈধ সরকার এর প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজিব ওয়াজেদ জয় এর ৩০০ মিলিয়ন ডলার দুর্নীতির মুখোশ খুলে দেয়ার নায়ক ,বাংলাদেশের গর্ব, জনাব রিজভী আহমেদ সিজারের সঙ্গে দেখা করে তাকে পূর্ন সমর্থন জানালেন বিএনপি চেয়ারপারসনের সাবেক বৈদেশিক উপদেষ্টা ও বিশেষ দূত জনাব জাহিদ এফ সরদার সাদী।যুক্তরাষ্ট্রে বসবাসরত বিএনপি নেতাদের মধ্যে সাদীই প্রথম ব্যক্তি, যিনি রিজভী আহমেদ সিজারকে অকুন্ঠ সমর্থন জানালেন।


জনাব রিজভী জাহিদ এফ সরদার সাদীকে বলেন,' জয়ের ব্যাক্তি তথ্য প্রমাণ সহ এফ বি আইয়ের কাছ থেকে বের করে নেয়ায়  দায়ে আমাকে আদালত  জেল দিয়েছে। দেশকে ভালো বেসে আমি আমেরিকার আইন লঙ্ঘন করে শাস্তি পেয়েছি। এজন্য আমি গর্বিত কারণ আমি আমার কাজ সফল ভাবে করতে পেরেছি। কারণ জয়ের ৩০০ মিলিয়ন ডলার সম্পদের তথ্য প্রমান এখন আমার হাতে যা আদালত তার রায়ে প্রকাশ করেছে।'


জাহিদ এফ সরদার সাদী বলেন, জনাব রিজভীর দেশপ্রেম এবং অকুতভয় চরিত্রে আমি মুগ্ধ ও অভিভূত'। তিনি বলেন,'অবৈধ প্রধানমন্ত্রীর মহাদূর্নীতিবাজ পূত্র সজিব ওয়াজেদ জয়ের এই বিশাল ধনরাশির তথ্য উৎঘাটন করে জনাব রিজভী আমাদের জাতীয় বীরে পরিনত হয়েছেন এবং বাংলাদেশের আপামর গরীব জনগনের পক্ষ থেকে জানাই আমার সংগ্রামী শুভেচ্ছা ও অভিনন্দন'।

 

তিনি  বলেন,'এর সাথে সাথে শেখ হাসিনা ও তার পূত্র জয়কে হুশিয়ার করে দিয়ে বলতে চাই, আপনাদের সময় শেষ, এবার হবে শেষ যুদ্ধ আমার সাথে। বিজয় আমাদের সুনিশ্চিত,ইনশাআল্লাহ'। আমি শেখ হাসিনা ও তার পূত্রকে চ্যালেন্জ করে বলতে চাই, আমি আপনাদের ভয় পাই না,যদি সাহস থাকে তবে দূর্বলদের উপর জুলুম না করে,আমার সাথে লাগুন,দেখা যাবে কতো ধানে, কতো চাল?

জনাব রিজভী তার এবং তার পরিবারের পাশে এ দুঃসময়ে দাড়ানোর  জন্য জনাব জহিদ এ সরদার সাদীর প্রতি গভীর কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জ্ঞাপন করেন।

Share this post

scroll to top
error: Content is protected !!