DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

এবার ব্লগার নিলয় হত্যার দায় অস্বীকার করলো আনসারুল্লাহ বাংলা টিম

ansarteamক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ এবার ব্লগার নীলাদ্রি চট্টোপাধ্যায়কে (নিলয় নীল) হত্যার দায় অস্বীকার করেছে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিম।

সম্প্রতি জিহাদোলোজি নামের একটি ওয়েবসাইটে দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে তারা এই হত্যার দায় অস্বীকার করে। হত্যার দায় অস্বীকার করে ওয়েবসাইটে দেওয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, নিলয় হত্যার পর আনসার আল ইসলাম নামের সংগঠন এর দায় স্বীকার করেছে, আনসারুল্লাহ নয়।

প্রসঙ্গত, ৭ আগস্ট খিলগাঁও থানাধীন উত্তর গোড়ানের নিজ বাসায় নিলয়কে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। হত্যাকাণ্ডের পরপরই এর দায় স্বীকার করে গণমাধ্যমে একটি বিবৃতি পাঠায় আনসার আল ইসলাম নামের একটি সংগঠন।

তবে এই হত্যাকাণ্ডের ধরন পূর্বের হত্যাকাণ্ডের মতো হওয়ায় পূর্বের মতো এটিও আনসারুল্লাহ বাংলা টিম ঘটিয়েছে বলে জানায় মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।বরাবরের মতোই ডিএমপির মূখপাত্র মনিরুল ইসলাম তার ব্রিফিং এ আনসারুল্লাহ বাংলা টিমের নাম উল্লেখ করেন।

এ ছাড়াও এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আনসারুল্লাহ বাংলা টিমের দুজন সদস্যকে গ্রেফতারও করে ডিবি পুলিশ।

এ বিষয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান জানান, হত্যাকাণ্ডের দায় স্বীকার করে চিঠি পাঠানো সংগঠন ‘আনসার আল ইসলাম’ ঘটনার সঙ্গে জড়িত কি না বা ওই চিঠিটি কারা পাঠিয়েছে, এ বিষয়গুলো এখনো নিশ্চিত হওয়া যায়নি। বিবৃতিসহ সবগুলো বিষয় তদন্ত করে দেখা হচ্ছে।

Share this post

scroll to top
error: Content is protected !!