DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

সেনা প্রধান জেনারেল ইকবাল করীম ভূইয়ার উদ্যোগে স্হাপিত হাসপাতাল উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী নাসিম


cas1কুমিল্লার দাউদকান্দির মালিগাঁও গ্রামে গতকাল  ১৫ মে শুক্রবার সকাল সাড়ে ১১টায় ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের শুভ উদ্বোধন ঘোষণা করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

cas2

সেনাবাহিনীর প্রধান জেনারেল মোঃ ইকবাল করিম ভূঁইয়ার উদ্যোগে এই হাসপাতালটি নির্মিত হয়েছে ।তারই আমন্ত্রণে এ হাসপাতালের শুভ উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী মোঃ নাসিম।


cas3এসময় উপস্থিত ছিলেন, সেনাবাহিনীর প্রধান জেনারেল ইকবাল করিম ভূঁইয়া, কুমিল্লা-১ আসনের ( দাউদকান্দি- মেঘনা) সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া, কুমিল্লা-৩ আসনের (মুরাদনগর) সংসদ সদস্য ইউসূফ আব্দুল্লাহ হারুন, কুমিল্লার এরিয়া কমান্ডার এবং ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল এনায়েত উল্ল্যাহ, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আহমেদ কবির, স্বাস্থ্য বিভাগের মহাপরিচালক ডা. দ্বীন মোহাম্মদ, কুমিল্লা জেলা প্রশাসক মোঃ হাসানুজ্জামান কল্লোল, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী ও সিভিল সার্জন ডা. মোঃ মজিবুবুর রহমানসহ সেনাবাহিনী ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

 


cas4সকাল প্রায় ১১টায় সেনাবাহিনীর একটি হেলিকপ্টার যোগে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম হাটখোলা বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে আসেন। এসময় তাকে সেনা প্রধান জেনারেল ইকবাল করিম ভূঁইয়াসহ বিভিন্ন আইন-শৃঙ্খলা বাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তারা ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

 

 

পরে গাড়ি যোগে তিনি সেনা প্রধানের বাড়ি মালীগাওঁ-এ যান। সেখানে ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল শুভ উদ্বোধন শেষে মন্ত্রী হাসপাতালটি ঘুরে দেখেন এবং একটি সমাবেশে তিনি বক্তব্য রাখেন। অনুষ্ঠান শেষে বিকাল ৩টায় আবারো হেলিকপ্টার যোগে মন্ত্রী ঢাকার উদ্দেশ্যে রওনা হন। এসময় দাউদকান্দির হাজার হাজার উৎসুক জনতা এই উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন।
 

Share this post

scroll to top
error: Content is protected !!