DMCA.com Protection Status
ADS

সালাহউদ্দিন মেঘালয়ে বসে প্রধানমন্ত্রীকে হত্যার ষড়যন্ত্র করছেন :ত্রানমন্ত্রী মায়া

maya2ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, আওয়ামী লীগকে হঠাতে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে মেঘালয়ে বসে ষড়যন্ত্র করছেন সালাহউদ্দিন আহমেদ। তিনি সেখানে বসে বিশ্বের কোন কোন জঙ্গীর সাথে দুই মাসে যোগাযোগ করেছেন তা খতিয়ে বের করতে হবে।

 

আজ বুধবার দুপুরে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে মহানগর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় তিনি একথা বলেন। সভায় সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ।

 

মায়া বলেন, সালাহ উদ্দিনের পাসপোর্ট নাই। কিন্তু তিনি ওখানে গেলেন কীভাবে তা দেশের মানুষের সামনে উদঘাটন করতে হবে। এই ষড়যন্ত্র উদঘাটিত হবেই, কাউকে ছাড় দেয়া হবে না। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বিশ্ব মিথ্যাবাদী হিসেবে অভিহিত করে ত্রাণমন্ত্রী বলেন, গত কয়েকদিন আগেও তিনি বলেছেন, বিএনপি নেতা সালাহ উদ্দিন আহমেদ র‌্যাবের হাতে আছে। কিন্তু দেখা গেল তিনি ভারতের মেঘালয়ে। তিন মাস ষড়যন্ত্র করে সব শেষে বিএনপি নেত্রী এখন জনগণের কাছে ধরা খেয়েছে। বিএনপি নেতা সালাহউদ্দিন আহমেদের স্ত্রী হাসিনা আহমেদের সাথে না-কি কথা হয়েছে তিনি ভারতে আছেন। আসলে খালেদা জিয়ার সাথে কথা হয়েছে, কিভাবে শেখ হাসিনাকে হত্যা করা যায়। বিএনপি নেত্রী এখনও মিথ্যা কথা ছাড়েননি। ফলে তাকে অবিলম্বে গ্রেফতার করা উচিত বলে মনে করেন মায়া।

 

তিনি বলেন, বিএনপি তৃতীয় শক্তি উত্থানের ষড়যন্ত্র এখনও করে যাচ্ছে। তাদের সব ষড়যন্ত্রের বিরুদ্ধে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে আরো ঐক্যবদ্ধ হতে হবে। বর্ধিত সভায় ১৭ মে থেকে ২২ মে পর্যন্ত সাতদিনের কর্মসূচি ঘোষণা করেছে মহানগর আওয়ামী লীগ। এরমধ্যে ১৭ মে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে ১৬ মে বিকেল সাড়ে ৩টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

 

এছাড়াও সিটি করপোরেশন নির্বাচন, যুক্তরাজ্যের পার্লামেন্ট নির্বাচনে বাংলাদেশী বংশোদ্ভূত ৩ নারীর বিজয়, ছিটমহল বিনিময় চুক্তির সফলতা অর্জন উপলক্ষে ২২ মে সোহরাওয়ার্দী উদ্যান থেকে আনন্দ মিছিল অনুষ্ঠিত হবে। এদিকে সিটি করপোরেশন নির্বাচন, যুক্তরাজ্যের পার্লামেন্ট নির্বাচনে বাংলাদেশী বংশোদ্ভূত তিন নারীর বিজয়, ছিটমহল বিনিময় চুক্তির সফলতা অর্জন উপলক্ষে আজ বৃহস্পতিবার সকাল ১১ টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে একটি আনন্দ মিছিল বের করবে স্বেচ্ছাসেবক লীগ।

 

এ উপলক্ষ্যে আজ বিকেলে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাউছার, সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ প্রমুখ। আবু কাউছার বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে অনেক বিজয় এসেছে। সম্প্রতি তিনটি বিজয় উপলক্ষে বর্ণাঢ্য আয়োজনে সকালে আনন্দ মিছিল করা হবে। আনন্দ মিছিল সফল করার জন্য ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে।

Share this post

scroll to top
error: Content is protected !!