DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

২০১৯ সালের নির্বাচনেও বিএনপিকে হোয়াইট ওয়াশ করা হবেঃ আওয়ামী লীগ

al2বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগ নেতারা বলেছেন, আপনারা পরাজিত হয়ে ঘরে ফিরে গেছেন। এবার ২০১৯ সালের নির্বাচনের জন্য মাঠে নামুন। ওই নির্বাচনেও আপনাদের হোয়াইট ওয়াশ করা হবে।

 

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শনিবার ঢাকা মহানগর আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনায় তারা একথা বলেন।

 

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এ সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী। এ ছাড়া আরো বক্তব্য রাখেন দলের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দীন নাছিম, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সহ সভাপতি কামাল আহমেদ মজুমদার, যুগ্ম-সাধারণ সম্পাদক হাজি মো: সেলিম ও নবনির্বাচিত দুই সিটি মেয়র আনিসুল হক ও সাঈদ খোকনসহ নগর নেতারা।

 

সৈয়দা সাজেদা চৌধুরী বলেন, বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর নেতাকর্মীরা যখন দিশেহারা ঠিক তখনই দলের হাল ধরেন শেখ হাসিনা। আজো তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনারবাংলা গঠনে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তোফায়েল আহমেদ বলেন, আমরা বিএনপির আন্দোলন দমন করেছি। জনগণও তাদেরকে প্রত্যাখ্যান করেছে। খালেদা জিয়া পরাজিত হয়েছেন। আগামী দিনেও তিনি পরাজিত হবেন।

 

মতিয়া চৌধুরী বলেন, শেখ হাসিনার উন্নয়নে আশাবাদী হয়ে মানুষ আওয়ামী লীগকে ভোট দিয়েছে। আগামী দিনেও জনগণ আওয়ামী লীগের পাশে থাকবে।

 

মোহাম্মদ নাসিম বলেন, আমাদের টার্গেট এখন একটাই, সেটা হলো ২০১৯ সালের নির্বাচনে জয় লাভ করা। এ ছাড়া অন্য কিছু আমরা ভাবছি না। বিএনপিকে উদ্দেশ করে তিনি বলেন, আপনারা পরাজিত হয়ে ঘরে ফিরে গেছেন। এবার ২০১৯ সালের নির্বাচনের জন্য মাঠে নামুন। ওই নির্বাচনেও আপনাদের হোয়াইট ওয়াশ করা হবে।

 

মাহবুব-উল আলম হানিফ বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে সকল ক্ষেত্রেই দেশ এগিয়ে যাচ্ছে। তিনি বেঁচে থাকলে সোনার বাংলা গড়ার মাধ্যমে একদিন আমাদের কাঙ্খিত লক্ষ্য অর্জিত হবে।

Share this post

scroll to top
error: Content is protected !!