DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বরিশালে ভোটকেন্দ্রে হামলা-আগুনের ঘটনায় বিএনপি জড়িত নয়: নৌকার প্রার্থী

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বরিশালে ভোটকেন্দ্রে হামলা, আগুন বা সন্ত্রাসী কর্মকাণ্ডে বিএনপি জড়িত নয়, স্বতন্ত্র প্রার্থীর ঘাড়ে চেপে বসা প্রার্থিতা বাতিল হওয়া এক প্রার্থীর সমর্থকরা এসব ঘটিয়েছে। শনিবার বেলা ৩টায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে নৌকা মার্কার প্রার্থী আওয়ামী লীগ নেতা পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামিম এ কথা বলেন। তিনি বলেন, ২রা জানুয়ারি আইনগতভাবে বাতিল হওয়া প্রার্থীর নির্দেশে স্বতন্ত্র প্রার্থী সালাউদ্দিন রিপনের ট্রাকে চেপে বসা সমর্থকরা বরিশাল-৫ আসনে নৈরাজ্য সৃষ্টি করে চলেছে।

সকালে স্বতন্ত্র প্রার্থী ট্রাক মার্কার সালাউদ্দিন রিপনের সংবাদ সম্মেলনের পর নৌকা মার্কার এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, এ্যাড. আফজালুল করিম ও এ্যাড. লস্কর নুরুল হক।

জাহিদ ফারুক শামিম বলেন, ট্রাক মার্কার প্রার্থী সহজ সরল এক ব্যক্তি। তার মাথায় এসব কূটবুদ্ধি নেই। মনোনয়ন বাতিল হওয়ার পর যেই তার সঙ্গে দলছুট কিছু নেতাকর্মী যোগ দিলো অমনি বরিশালের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটতে থাকল। তিনি বলেন, বিভিন্ন গোয়েন্দা সংস্থার কাছ থেকে তিনি অবহিত হয়েছেন, এসব সন্ত্রাসী কর্মকাণ্ড ওইসব নেতাকর্মীরা এক পুলিশি ব্যক্তির সহায়তায় করে যাচ্ছেন। যেন দোষ সব বিএনপি এবং তাদের উপর চাপায়।  

উল্লেখ্য, আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পেয়ে সাবেক মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন। কিন্তু তার মনোনয়ন চূড়ান্তভাবে বাতিল হয় ২রা জানুয়ারি।

৪ঠা জানুয়ারি আওয়ামী লীগ নেতা মাহাবুব উদ্দিন বীর বিক্রমের নেতৃত্বে সাদিক সমর্থকরা স্বতন্ত্র প্রার্থী সালাউদ্দিন রিপনের সাথে যোগ দেন। শুক্রবার রাতে সালাউদ্দিন রিপনের বাড়িতে হামলা এবং কয়েকটি ভোটকেন্দ্র আগুন লাগানো হয়। রিপন শনিবার সকালে এক সংবাদ সম্মেলনে এ ঘটনার জন্য নৌকা মার্কার প্রার্থীর সমর্থকদের দোষারোপ করেন। সংবাদ সম্মেলনেও আওয়ামী লীগ নেতা মাহাবুব উদ্দিন বীর বিক্রম উপস্থিত ছিলেন। এরই পাল্টা সংবাদ সম্মেলনে নৌকা মার্কার প্রার্থী ঘটনার জন্য সাদিক সমর্থকদের দোষারোপ করেন।

Share this post

scroll to top
error: Content is protected !!