DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ব্রাহ্মণবাড়িয়ায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে গুলি করে হত্যার হুমকি

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ ব্রাহ্মণবাড়িয়ায় এক স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে হত্যার হুমকি দেয়ার অভিযোগে আশুগঞ্জের তারুয়া ইউনিয়নের চেয়ারম্যান বাদল সাদির, তার স্ত্রী নাদিমা বেগম ও ছেলে মো. মনিরুল ইসলামের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি হয়েছে। হুমকি পাওয়া তারুয়ার দাই মোল্লার বাড়ির জামির হোসেন (৩৫) শনিবার আশুগঞ্জ থানায় এই ডায়েরি করেন। ‘এই তুই বলে তাওরার কিং অইছছ। ভাতিজার পুত তুই আশুগঞ্জ আইতিনা, কলা তোরে বাচাইয়া রাখবো, চিনছছ আমারে…। আমি তাওরা আইতাছি, তোর কোন বাপ আছে, ৬ ডা গুলি ভইরা দিমু। আমি বাদল সাদিরের পুত, তোর আব্বা। কুত্তার বাচ্চা।’

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের স্বতন্ত্র প্রার্থী কলারছড়ি প্রতীকের মো. মঈন উদ্দিন মঈনের সমর্থক জামিরকে এভাবে হুমকি দেন চেয়ারম্যান পুত্র মো. মনিরুল ইসলাম (২৪)। মনিরুল ছাড়াও জামিরকে হুমকি দেন চেয়ারম্যান বাদল সাদির (৫৫) ও তার স্ত্রী নাদিমা বেগম (৫০)। চেয়ারম্যান পরিবার আরেক স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের জিয়াউল হক মৃধার সমর্থক। জিডিতে বলা হয়, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে তারুয়া খাঁ বাড়ির সামনে অবস্থানকালে তাকে বাদল সাদির হুমকি দিয়ে বলেন, ‘কলারছড়ি  প্রতীকের পক্ষে ভোট দিলে জানে  মেরে ফেলবো।’ ওইদিন দুপুর সাড়ে ১২টায় ফেসবুক মেসেঞ্জারে বাদল সাদিরের ছেলে জামিরকে কল দিয়ে গুলি করে হত্যার হুমকি দেয়।
   
এসময় পাশে থেকে তার মা নাদিমা বেগমও অকথ্য ভাষায় গালাগাল করে হুমকি দেন জামিরকে। এ ব্যাপারে আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা শ্যামল চন্দ্র বসাক বলেন, এ ব্যাপারে দুইটা জিডি হয়েছে। জিডি’র তদন্ত হবে। থানা বিষয়টি দেখছে।

Share this post

scroll to top
error: Content is protected !!