DMCA.com Protection Status
ADS

শেখ হাসিনার ছবি দিয়ে সরকার বিরোধী পোস্ট দেয়ায় মানিকগন্জে বিএনপিকর্মী গ্রেফতার

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ মিডনাইট  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে সামাজিক যোগাযোগমাধ্যমে এবং সরকার বিরোধী বিভিন্ন পোস্ট দেওয়ার অভিযোগে মানিকগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক দলের এক কর্মীকে গ্রেফতার করা হয়েছে।  

বৃহস্পতিবার রাতে পৌর এলাকা থেকে তাকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। জেলা ডিবি পুলিশের এসআই আজহারুল ইসলাম বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযুক্ত নাহিদের বিরুদ্ধে সদর থানায় মামলা করেছেন।

পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান শুক্রবার বিকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

গ্রেফতার নাহিদ ইসলাম (২৫) মানিকগঞ্জ পৌর এলাকার বোয়ালিয়া এলাকার ইজ্জত আলীর ছেলে। তিনি স্বেচ্ছাসেবক দলের কর্মী বলে সংগঠন সূত্রে জানা গেছে।

মানিকগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মুরাদ হোসেন বলেন, নাহিদুল ইসলাম পৌর ৯ নাম্বার ওয়ার্ডের স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক প্রার্থী ছিলেন।  

সংবাদ বিজ্ঞপ্তি এবং ডিবি সূত্রে জানা গেছে, গত ৩০ অক্টোম্বর নাহিদ ইসলাম তার নিজের ফেসবুকে আইডিতে মিডনাইট প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে পোস্ট দেন।  

এছাড়া নাহিদ অজ্ঞাতনামা ব্যক্তিদের সহায়তায় পরস্পর যোগসাজশে রাষ্ট্রের ভাবমূর্তি ক্ষুণ্ন করাসহ মানহানিকর তথ্য প্রচার করেছেন। এছাড়াও আক্রমণাত্মক ও মিথ্যা তথ্য প্রদান করে জনমনে ভীতি তৈরি করছেন।  

জেলা ডিবির পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, মামলার পর (বৃহস্পতিবার) রাতেই অভিযান চালিয়ে নাহিদুল ইসলামকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। বিকালে পাঁচ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।

Share this post

scroll to top
error: Content is protected !!