DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

এবার ঢাকায় বিচারপতি শামসুদ্দীন মানিকের উপর হামলা

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিকের উপর হামলা হয়েছে। বিকালে রাজধানীর পল্টন এলাকা দিয়ে যাওয়ার সময় একটি মিছিল থেকে তার উপর হামলা করা হয় বলে অভিযোগ করা হয়েছে। এসময় তার গাড়িতে ভাঙচুর এবং সঙ্গে থাকা সরকারি গানম্যানের উপরও হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক এই হামলার জন্য বিএনপিকে দায়ী করেছেন।

এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মতিঝিল বিভাগের সহকারী কমিশনার (এসি) আবুল হাসান জানান, তারা ওই হামলার কথা শুনেছেন। পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনাস্থলে গিয়েছেন, তিনি সেখানে গিয়ে বিস্তারিত জানতে পারবেন।

পল্টন থানার ওসি সালাউদ্দিন মিয়া বলেন, উনার গানম্যানের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে যাই। ঘটনাটি পুলিশ হাসপাতালের সামনে ঘটেছে বলে জেনেছি। গাড়ির ড্রাইভার এবং গানম্যানকে আসতে বলা হয়েছে এবং অভিযোগ দিলে আমরা অভিযোগ নিবো। 

বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক জানিয়েছেন, পল্টনের ফকিরাপুল মোড়ে তার ওপর হামলা করা হয় বিএনপির মিছিল থেকে। তার গাড়ি ভাঙচুর করা হয়েছে এবং দুর্বৃত্তরা তাকে, তার গাড়ির ড্রাইভার ও গানম্যানকে কিল, ঘুষিসহ মারধরও করেছে।

 

Share this post

scroll to top
error: Content is protected !!